Amar Sangbad
ঢাকা সোমবার, ২০ মে, ২০২৪,

ময়মনসিংহে দু’বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ২

তারাকান্দা (ময়মনসিংহ) প্রতিনিধি:

তারাকান্দা (ময়মনসিংহ) প্রতিনিধি:

এপ্রিল ১৬, ২০২৪, ১০:৩৯ এএম


ময়মনসিংহে দু’বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ২

ময়মনসিংহের তারাকান্দায় যাত্রীবাহী দুই বাসের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলে দুইজন নিহত হয়েছেন।এই ঘটনায় আরও অন্তত পয়ত্রিশ জন আহত হয়েছেন।স্হানীয়রা আহতদের উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল ও তারাকান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠিয়েছেন।

মঙ্গলবার(১৬এপ্রিল) সকাল ৮ টায় ময়মনসিংহের তারাকান্দা উপজেলায় শেরপুর - হালুয়াঘাট  সড়কের রামচন্দ্রপুর নামক স্হানে ঘটনাটি ঘটেছে।

সরেজমিনে গিয়ে দেখা যায়  শেরপুর থেকে ঢাকা গামী একটি বাস ঢাকা থেকে শেরপুরগামী অপর একটি বাসের মুখোমুখি সংঘর্ষে  ঘটনাস্থলেই অজ্ঞাত দুই যাত্রী নিহত হয়। সংঘর্ষ বাস দুটি সড়কের পাশে ধানক্ষেতে পড়ে যায়। বাস দুটিতে থাকা আরও ত্রিশ থেকে পয়ত্রিশ জন যাত্রী আহত হয়েছেন। আহতদের চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল ও তারাকান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করা হয়েছে।

এ বিষয়ে  তারাকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ ওয়াজেদ আলী জানান, দুটি বাসে সংঘর্ষে অজ্ঞাত দুইজন ঘটনাস্থলেই নিহত হয়েছেন। একজন মহিলা লাশ উদ্ধার করে থানা হেফাজতে নেওয়া হয়েছে। আরেকজনের লাশ বাসের নিচে চাপা পড়ে আছে। তার লাশটি উদ্ধারের চেষ্টা চলছে।

ঘটনাস্থলে  ফুলপুর ফায়ার সার্ভিসের কর্মীরা উদ্ধার তৎপরতা চালাচ্ছেন। আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। নিহতদের পরিচয় এখনো জানা সম্ভব হয়নি।

বিআরইউ

Link copied!