Amar Sangbad
ঢাকা বুধবার, ২২ মে, ২০২৪,

উপজেলা পরিষদ নির্বাচন

বিএনপির একাধিক প্রার্থীর মনোনয়ন দাখিল

দিরাই ও শাল্লা প্রতিনিধি

দিরাই ও শাল্লা প্রতিনিধি

এপ্রিল ১৬, ২০২৪, ০২:৩৫ পিএম


বিএনপির একাধিক প্রার্থীর মনোনয়ন দাখিল

আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে সুনামগঞ্জের দিরাই ও শাল্লা উপজেলায় আওয়ামী লীগ-বিএনপির একাধিক প্রার্থী বিভিন্ন পদে মনোনয়নপত্র অনলাইনে দাখিল করেছেন। দিরাই উপজেলায় ১৩ জন এবং শাল্লা উপজেলায় ১৭ জন মনোনয়নপত্র দাখিল করেছেন।

দিরাই উপজেলা সহকারী নির্বাচন কর্মকর্তা মিটুন মল্লিক ও শাল্লা উপজেলা নির্বাচন কমিশন অফিসার ও সহকারী রিটার্নিং অফিসার শাহ্ মোহাম্মদ এনামুল কবির বিষয়টি নিশ্চিত করেছেন।

দিরাই উপজেলায় চেয়ারম্যান পদে ৫, ভাইস চেয়ারম্যান ৫ ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৩ জন, শাল্লা উপজেলায় চেয়ারম্যান পদে ৪ জন, ভাইস চেয়ারম্যান পদে ৯ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৪ জন মনোনয়নপত্র দাখিল করেছেন।

চেয়ারম্যান পদে দিরাই উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রদীপ রায়, উপজেলা যুবলীগের সভাপতি রঞ্জন কুমার রায়, সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক আজাদুল ইসলাম রতন, সুনামগঞ্জ জেলা মহিলা আওয়ামী লীগের সহ-সভাপতি দিরাই উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট রিপা সিনহা ও দিরাই উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক দিরাই উপজেলা পরিষদের দুইবারের সাবেক ভাইস চেয়ারম্যান গোলাপ মিয়া।

শাল্লা উপজেলায় চেয়ারম্যান পদে শাল্লা উপজেলা বিএনপির সভাপতি শাল্লা উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান গণেন্দ্র চন্দ্র সরকার, সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের উপদেষ্টা শাল্লা উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান অ্যাডভোকেট অবনী মোহন দাস, সাবেক ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট দিপু রঞ্জন দাস ও এসএম শামীম মনোনয়নপত্র দাখিল করেছেন।

ভাইস চেয়ারম্যান পদে মনোনয়নপত্র দাখিল করেছেন, কালীপদ রায়, মো. আব্দুল মজিদ, প্রদীপ দাস, ফেনি ভূষণ সরকার, মো. সাইফুর রহমান, শেখ শহিদুল ইসলাম, অরিন্দম চৌধুরী, বিষ্ণুপদ দাশ ও মো. হাজিরুল ইসলাম।

মহিলা ভাইস চেয়ারম্যান পদে মনোয়নপত্র জমা দিয়েছেন মোছা: আলপিনা আক্তার, শর্বরী মজুমদার, মর্তুজা আক্তার ও মোছা. ছায়ামনি আক্তার।

দিরাই উপজেলায় ভাইস চেয়ারম্যান পদে এবিএম মনছুর সুদীপ, ফায়সাল মিয়া কাওছার, নাজমুল হাসান, এখলাছুর রহমান ও রহুল আমিন মহিলা ভাইস চেয়ারম্যান পদে তাড়ল ইউনিয়ন পরিষদের মহিলা সদস্য হাফসা বেগম, সুনামগঞ্জ জেলা মহিলা দলের বহিষ্কৃত যুগ্ম সাধারণ সম্পাদক রিনা বেগম ও দিরাই উপজেলা বিএনপির মহিলা সম্পাদিকা, দুইবারের সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান ছবি চৌধুরী।

ইএইচ

Link copied!