community-bank-bangladesh
Amar Sangbad
ঢাকা শনিবার, ২২ জুন, ২০২৪,

এলজিইডির প্রকৌশলীকে আটকে চাঁদা নেয়ার অভিযোগ, গ্রেপ্তার ১

কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি

কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি

মে ২৫, ২০২৪, ০৪:৫৮ পিএম


এলজিইডির প্রকৌশলীকে আটকে চাঁদা নেয়ার অভিযোগ, গ্রেপ্তার ১

পটুয়াখালীর কলাপাড়ায় এলজিইডি প্রকৌশলীকে আটকে চাঁদা দাবি ও ৩২ হাজার ৪ শত টাকা ছিনিয়ে নেয়ার অভিযোগে টোকাই মিরাজ ওরফে কালা মিরাজ ও তার সহযোগীদের গ্রেপ্তারে অভিযানে নেমেছে পুলিশ।

শুক্রবার রাতে টোকাই মিরাজের এক সহযোগী আনসার মুন্সীকে (৪০) পুলিশ গ্রেপ্তার করেছে।  

সূত্র জানায়, শুক্রবার সন্ধ্যায় পৌরশহরের নাচনাপাড়া এলাকার নির্মাণাধীন একটি ভবনের নির্মাণ কাজ দেখে অফিসে ফিরছিলেন কলাপাড়া এলজিইডির উপ-সহকারী প্রকৌশলী মো. আবুল হোসেন।

পথিমধ্যে টোকাই মিরাজ ও তার দুই সহযোগী প্রকৌশলীকে আটকে গরুরহাট বাজার সংলগ্ন আন্ধারমানিক নদী পাড়ে নির্জন স্থানে নিয়ে ১ লক্ষ টাকা চাঁদা দাবি করে। এ সময় চাঁদার দাবিতে তার পকেটে থাকা ২২ হাজার ৪ শত টাকা ছিনিয়ে নেয় এবং তার মুঠোফোনের বিকাশ থেকে ১০ হাজার টাকা সেন্ড মানি করে নেয় তারা। এরপর সন্ত্রাসীরা তাদের দাবিকৃত অবশিষ্ট টাকা পরের দিন প্রদানের শর্তে ভয়ভীতি দেখিয়ে ছেড়ে দেয় ওই প্রকৌশলীকে। ঘটনার পরেই ভুক্তভোগী প্রকৌশলীর অভিযোগের ভিত্তিতে মাঠে নামে কলাপাড়া থানা পুলিশ।  

কলাপাড়া থানার ওসি আলী আহম্মেদ বলেন, এ ঘটনায় প্রকৌশলী আবুল হোসেন থানায় মামলা দায়ের করেছেন। পুলিশ রাতেই একজনকে গ্রেপ্তার করেছে। প্রধান অভিযুক্ত কালা মিরাজকে ধরতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে বলে জানান তিনি।

ইএইচ

Link copied!