Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ২৫ জুলাই, ২০২৪,

মধুপুরে আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

আ. হামিদ, মধুপুর (টাঙ্গাইল)

আ. হামিদ, মধুপুর (টাঙ্গাইল)

জুন ২৪, ২০২৪, ১২:০৮ এএম


মধুপুরে আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

বাংলাদেশ আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন উপলক্ষ্যে জনসমাবেশ, র‌্যালি, কেককাটা, আলোচনা সভা ও দোয়া মাহফিলসহ মধুপুর উপজেলা আওয়ামী লীগ নানা কর্মসূচির আয়োজন করেছে।

দেশের ঐতিহ্যবাহী রাজনৈতিক সংগঠন বাংলাদেশ আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন উপলক্ষ্যে মধুপুর উপজেলা শাখার দলীয় কার্যালয়ে সকালে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয়।

পতাকা উত্তোলন শেষে মধুপুর উপজেলা পরিষদ চত্বরে বঙ্গবন্ধুর ম্যুরালে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা জানান উপজেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দ।

এ সময় আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। বঙ্গবন্ধুর ম্যুরালে শ্রদ্ধা নিবেদন করেন উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান অ্যাডভোকেট মো ইয়াকুব আলী, পৌরসভার মেয়র আলহাজ্ব মো. সিদ্দিক হোসেন খানের নেতৃত্বে উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠন।

বিকালে র‌্যালি বের হয়ে শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে। পরে মধুপুর উপজেলা অডিটোরিয়াম হলরুমে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান অ্যাডভোকেট মো. ইয়াকুব আলী, মধুপুর পৌর আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র আলহাজ্ব মো. সিদ্দিক হোসেন খান, আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা আকতার হোসেন খান, সহ-সভাপতি অধ্যক্ষ নাসির উদ্দিন খান, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. হেলান উদ্দিন, উপজেলা পরিষদের নবনির্বাচিত ভাইস চেয়ারম্যান মো. সজীব আহমেদ, মহিষমারা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. মহির উদ্দিন, আলোকদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আবু সাইদ খান সিদ্দিকসহ আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও সকল অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ও মির্জাবাড়ী ইউপি চেয়ারম্যান সাদিকুল ইসলাম সাদিক।

সন্ধ্যায় দলীয় কার্যালয়ে বাংলাদেশ আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী ও আওয়ামী লীগের ৭৫ বছর পূর্তি প্লাটিনাম জয়ন্তী উপলক্ষ্যে কেক কাটা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

ইএইচ

Link copied!