Amar Sangbad
ঢাকা রবিবার, ০৫ মে, ২০২৪,

প্রিমিয়ার ব্যাংকের ১২.৫০% নগদ ও স্টক ৭.৫০% লভ্যাংশ অনুমোদিত

অর্থনৈতিক প্রতিবেদক

অর্থনৈতিক প্রতিবেদক

জুন ১৫, ২০২৩, ১১:৫৬ এএম


প্রিমিয়ার ব্যাংকের ১২.৫০% নগদ ও স্টক ৭.৫০% লভ্যাংশ অনুমোদিত

দ্য প্রিমিয়ার ব্যাংক লিমিটেডের ২৪তম বার্ষিক সাধারণ সভা (এজিএম) অনুষ্ঠিত হয়েছে। বুধবার সকালে ডিজিটাল প্ল্যাটফর্মে এই সভা অনুষ্ঠিত হয়। এতে নিরীক্ষিত বার্ষিক প্রতিবেদন, শতকরা ১২ দশমিক ৫০ ভাগ নগদ ও ৭ দশমিক ৫০ ভাগ স্টক লভ্যাংশ অনুমোদিত হয়।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন প্রিমিয়ার ব্যাংকের পরিচালনা পর্ষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ডা. এইচ বি এম ইকবাল এবং স্বাগত বক্তব্য দেন ব্যবস্থাপনা পরিচালক ও সিইও এম রিয়াজুল করিম, এফসিএমএ।

ব্যাংকের ভাইস চেয়ারম্যান মঈন ইকবালসহ ব্যাংকের পরিচালনা পর্ষদের অন্যান্য সদস্যদের মধ্যে বি এইচ হারুন (এমপি), আব্দুস সালাম মুর্শেদী (এমপি), এম. ইমরান ইকবাল (চেয়ারম্যান রিস্ক ম্যানেজমেন্ট কমিটি), শফিকুর রহমান, জামাল জি. আহমেদ, নাহিয়ান হারুন, স্বতন্ত্র পরিচালক নব গোপাল বনিক, কাইজার এ চৌধুরী, বিকল্প পরিচালক এ.এইচ.এম. ফেরদৌস, কনসালট্যান্ট এম. শহীদুল ইসলাম, কোম্পানি সচিব মো. আকরাম হোসেন, এফসিএস এবং উল্লেখযোগ্যসংখ্যক শেয়ারহোল্ডারবৃন্দ অনুষ্ঠানে ভার্চুয়ালি যুক্ত ছিলেন।

সভাপতির বক্তব্যে ডা. এইচ. বি. এম. ইকবাল, ব্যাংকের সম্মানিত গ্রাহক ও শেয়ারহোল্ডার, সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশন এবং গণমাধ্যমসহ সকলের অংশগ্রহণ ও সহযোগিতার জন্য আন্তরিক ধন্যবাদ জানান ও সকলের সুস্থতা কামনা করেন।

এছাড়াও তিনি অর্থনৈতিক খাতে গুরুত্বপূর্ণ অবদান রাখার মাধ্যমে আগামী দিনগুলোতে ব্যাংকের সবাইকে একযোগে কাজ করতে আহবান জানান। সভায় ব্যবস্থাপনা পরিচালক ও সিইও এম. রিয়াজুল করিম, এফসিএমএ, ২০২২ সালের বার্ষিক প্রতিবেদনের বিভিন্ন পরিসংখ্যান উপস্থাপন করেন।

এইচআর

Link copied!