Amar Sangbad
ঢাকা শুক্রবার, ১৭ মে, ২০২৪,

বেপজায় বড় বিনিয়োগ করবে দক্ষিণ কোরিয়ার প্রতিষ্ঠান

বাসস

বাসস

আগস্ট ১০, ২০২৩, ০৬:১৪ পিএম


বেপজায় বড় বিনিয়োগ করবে দক্ষিণ কোরিয়ার প্রতিষ্ঠান

দক্ষিণ কোরিয়ার প্রতিষ্ঠান জায়ান্ট বিডি ফুটওয়্যার লিমিটেড বেপজা অর্থনৈতিক অঞ্চলে ৯.৩৯ মিলিয়ন মার্কিন ডলার বিনিয়োগে একটি জুতা এবং জুতা তৈরির উপকরণ সামগ্রীর শিল্প স্থাপন করতে যাচ্ছে। এ লক্ষ্যে ঢাকায় বেপজা নির্বাহী দপ্তরে প্রতিষ্ঠানটির সাথে চুক্তি স্বাক্ষর করে বাংলাদেশ রপ্তানি প্রক্রিয়াকরণ এলাকা কর্তৃপক্ষ (বেপজা)।

বেপজার সদস্য (বিনিয়োগ উন্নয়ন) আলী রেজা মজিদ এবং জায়ান্ট বিডি ফুটওয়্যার লিমিটেডের চেয়ারম্যান কিম বুং জিন নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন।

বেপজার নির্বাহী চেয়ারম্যান মেজর জেনারেল আবুল কালাম মোহাম্মদ জিয়াউর রহমান, এনডিসি, পিএসসি চুক্তি স্বাক্ষর অনুষ্ঠান উপস্থিত ছিলেন।

প্রতিষ্ঠানটি বার্ষিক ২০ মিলিয়ন জোড়া বিভিন্ন ধরনের জুতা বা স্যান্ডেল এবং জুতা তৈরির উপকরণ সামগ্রী উৎপাদন করবে যেখানে ৬০০ জন বাংলাদেশি নাগরিকের কর্মসংস্থানের সুযোগ সৃষ্টি হবে।

অন্যান্যের মধ্যে বেপজার সদস্য (প্রকৌশল) মোহাম্মদ ফারুক আলম, নির্বাহী পরিচালক (জনসংযোগ) নাজমা বিন্তে আলমগীর, নির্বাহী পরিচালক (বিনিয়োগ উন্নয়ন) মো. তানভীর হোসেন এবং নির্বাহী পরিচালক (এন্টারপ্রাইজ সার্ভিসেস) মো. খুরশিদ আলম চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।  
এআরএস

Link copied!