Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ১৬ মে, ২০২৪,

ঢাবিতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল 

ঢাবি প্রতিনিধি

ঢাবি প্রতিনিধি

জুলাই ২৩, ২০২২, ১২:০১ পিএম


ঢাবিতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল 

বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল কেন্দ্রীয় কমিটির সভাপতি কাজী রওনকুল ইসলাম শ্রাবণ এবং সাধারণ সম্পাদক সাইফ মাহমুদ জুয়েল এর বিরুদ্ধে পল্টন থানায় মিথ্যা মামলা দায়ের, হয়রানি বন্ধ ও সকল রাজবন্দীর নিঃশর্ত মুক্তির দাবিতে ঢাকা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে বিক্ষোভ মিছিল করেছে বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল, ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার নেতাকর্মীরা।

শনিবার (২৩ জুলাই) সকাল দশটার দিকে মিছিলটি ঢাকা মেডিকেল কলেজের বহির্বিভাগ থেকে শুরু হয়ে কেন্দ্রীয় শহীদ মিনার এলাকা অতিক্রম করে বকশিবাজারে সমাবেশের মধ্য দিয়ে শেষ হয়।

এ সময় সমাবেশে  উপস্থিত ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার আহ্বায়ক আক্তার হোসেন, সদস্য সচিব মো. আমান উল্লাহ আমান, যুগ্ম আহ্বায়ক নাসির উদ্দিন নাসির,সাফি ইসলামসহ শতাধিক নেতাকর্মী।

বিক্ষোভ মিছিলোত্তর  সমাবেশে ঢাকা বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রদলের আহ্বায়ক আক্তার হোসেন বলেন, "বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল দেশের তরে সদা জাগ্রত। ছাত্রদল যেখানেই অন্যায় দেখে, সেখানেই প্রতিবাদী ভূমিকায় উপনীত হয়। 

ছাত্রদলের নেতাকর্মীদের নামে মিথ্যা মামলা দিয়ে, হয়রানি করে আমাদেরকে কাঙ্ক্ষিত লক্ষ্য থেকে দূরে সরানো যাবেনা। আমরা যেকোনো মূল্য নতুন বাংলাদেশের স্বপ্নদ্রষ্টা দেশনায়ক তারেক রহমানের স্বপ্নকে বাস্তবায়ন করবো"।


আমারসংবাদ/টিএইচ

Link copied!