Amar Sangbad
ঢাকা রবিবার, ০৫ মে, ২০২৪,

ইবি ছাত্রলীগের সভাপতি আরাফাত, সম্পাদক জয়

ইবি প্রতিনিধি

ইবি প্রতিনিধি

আগস্ট ১, ২০২২, ০৫:২৭ পিএম


ইবি ছাত্রলীগের সভাপতি আরাফাত, সম্পাদক জয়

ইসলামী বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের ২৪ সদস্য বিশিষ্ট  নতুন কমিটি গঠন করা হয়েছে। এতে সভাপতি পদে আইন বিভাগের ২০১৩-১৪ শিক্ষাবর্ষের ফয়সাল সিদ্দিকী আরাফাত ও সাধারণ সম্পাদক পদে অর্থনীতি বিভাগের ২০১৪-১৫ শিক্ষাবর্ষের নাসিম আহমেদ জয় মনোনীত হয়েছে।

রোববার (৩১ জুলাই) রাতে ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি আল নাহিয়ান খান জয় এবং সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ কমিটি ঘোষণা করা হয়।

কমিটির অন্যান্য সদস্য হিসেবে সহ-সভাপতি তন্ময় সাহা টনি, মো: আল-মামুন, ফাহিমুর রহমান সেতু, মো: মোদাচ্ছির খালেক ধ্রুব, মুন্সী কামরুল হাসান অনিক, আরিফুল ইসলাম খান, সুজন কুমার দে, রকিবুল ইসলাম, নাইমুর রহমান জয়, বনি আমিন, মৃদুল হাসান রাব্বি, মো: মামুনুর রশিদ, সানজিদা চৌধুরী অন্তরা, এহসানুল হক ঈশান; যুগ্ম-সাধারণ সম্পাদক হিসেবে মো: মুজাহিদুল ইসলাম, মো: সরোয়ার জাহান শিশির, মো: মাসুদ রানা লিংকন, হোসাইন মজুমদার এবং সাংগঠনিক সম্পাদক হিসেবে মো: জাকির হোসেন, মাইনুল ইসলাম সিদ্দিকী, সোহাগ শেখ ও মো: হামিদুর রহমান মনোনীত হয়েছেন।

কমিটি ঘোষণার পর রাতেই ক্যাম্পাসে আনন্দ মিছিল করেন সমর্থকরা। মিছিলটি ক্যাম্পাসের বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে মোমবাতি প্রজ্জলন করেন তারা।

প্রসঙ্গত, গত ২০১৯ সালের ১৫ জুলাই রবিউল ইসলাম পলাশকে সভাপতি ও রাকিবুল ইসলাম রাকিবকে সাধারণ সম্পাদক করে দুই সদস্যবিশিষ্ট ইসলামী বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের কমিটি ঘোষণা করে কেন্দ্রীয় ছাত্রলীগ। এক বছর মেয়াদি কমিটি হলেও ২ বছর ২৩ দিন পর ২০২১ সালের ৮ ডিসেম্বর কমিটি বিলুপ্ত করে কেন্দ্রীয় কমিটি।

Link copied!