Amar Sangbad
ঢাকা রবিবার, ০৫ মে, ২০২৪,

শিক্ষার্থীদের নিরাপত্তার দাবি ইবি ছাত্র মৈত্রীর

ইবি প্রতিনিধি

ইবি প্রতিনিধি

আগস্ট ৩১, ২০২২, ০৪:০৬ পিএম


শিক্ষার্থীদের নিরাপত্তার দাবি ইবি ছাত্র মৈত্রীর

ক্যাম্পাস ও ক্যাম্পাসের পার্শবর্তী স্থানে নিরাপত্তা নিশ্চিতকরণের দাবিতে মানববন্ধন করেছে বাংলাদেশ ছাত্র মৈত্রী ইসলামী বিশ্ববিদ্যালয় শাখার নেতৃবৃন্দরা।

বুধবার (২৯ আগস্ট) সকাল ১১ টায় বিশ্ববিদ্যালয়ের প্রশাসন ভবনের সামনে তারা এ মানববন্ধন করেন।

ছাত্র মৈত্রী ইসলামী বিশ্ববিদ্যালয় শাখার সাধারণ সম্পাদক মুত্তাসিম বিল্লাহ পাপ্পু বলেন, আমরা আজ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের নিরাপত্তা নিশ্চিত করণের জন্য এখানে দাড়িয়েছি। বিশ্ববিদ্যালয়ের মতো জায়গায় শিক্ষার্থীদের নিরাপত্তার জন্য মানববন্ধন করতে হবে এটা খুবই লজ্জাজনক বিষয়। বিভিন্ন সময়ে শিক্ষার্থীরা বিপদে পড়লে রাতের ও  ক্যাম্পাসের বাইরে অজুহাত দিয়ে নির্দিষ্ট সময়ে প্রশাসনের সাহায্য পায়না যায় না যা খুবই হতাশাজনক। ক্যাম্পাস এবং ক্যাম্পাসের পার্শবর্তী জায়গায় শিক্ষার্থীদের সার্বিক নিরাপত্তা নিশ্চিত করতে হবে। এছাড়া, শিক্ষার্থীদের নিরাপত্তার স্বার্থে প্রতিটি শিক্ষার্থীর আবাসিকতারও দাবি জানান তারা।

প্রসঙ্গত, সোমবার (২৯ আগস্ট) রাতে ক্যাম্পাস সংলগ্ন শেখপাড়া বাজার এলাকার একটি ভাড়া বাসায় বিশ্ববিদ্যালয়ের দ্বিতীয় বর্ষের এক ছাত্রীর গোসলের ভিডিও দৃশ্য ধারণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় ভিডিও উদ্ধার ও সুষ্ঠু বিচার দাবিতে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর বরাবর লিখিত অভিযোগ দিয়েছেন ভুক্তভোগী ওই ছাত্রী।

এআই

 

Link copied!