Amar Sangbad
ঢাকা শনিবার, ০৪ মে, ২০২৪,

ঢাকসাসের সাংবাদিকতা কর্মশালার রেজিষ্ট্রেশন শুরু

ঢাকা কলেজ প্রতিনিধি

ঢাকা কলেজ প্রতিনিধি

জানুয়ারি ১৬, ২০২৩, ০৩:১২ পিএম


ঢাকসাসের সাংবাদিকতা কর্মশালার রেজিষ্ট্রেশন শুরু

ঢাকা কলেজ শিক্ষার্থীদের জন্য দুইদিন ব্যাপী সাংবাদিকতা কর্মশালার আয়োজন করেছে ঢাকা কলেজ সাংবাদিক সমিতি। কর্মশালা অনুষ্ঠিত হবে আগামী ১৫ ও ১৬ ফেব্রুয়ারি।

সোমবার (১৬ জানুয়ারি) থেকে রেজিষ্ট্রেশন শুরু হয়ে। চলবে আগামী ১৩ ফেব্রুয়ারি পর্যন্ত। ছুটির দিন ব্যাতিত প্রতিদিন ক্যাম্পাসের শহীদ মিনারের সামনে বসা টেবিল থেকে ফর্ম সংগ্রহ করা যাবে। এছাড়াও অনলাইনেও ফর্ম পূরণ করা যাবে।

অতীতের ন্যায় আবারো ঢাকা কলেজ সাংবাদিক সমিতি সাংবাদিকতায় প্রশিক্ষণ কর্মশালার আয়োজন করতে যাচ্ছে। দুইদিন ব্যাপী এই কর্মশালার আয়োজন করা হয়েছে। এতে শুধুমাত্র ঢাকা কলেজের শিক্ষার্থীরা অংশ নিতে পারবে।

কর্মশালায় শিক্ষক হিসেবে উপস্থিত থাকবেন দেশ বরণ্য সাংবাদিকবৃন্দ। সাংবাদিকতা বিষয়ক নানা রকম শিক্ষার সমাহার থাকবে এই কর্মশালায়। শেখাবেন সাংবাদিকতার হাতেখড়ি, লেখালেখি, ভিজুয়াল মিডিয়ার কলা-কৌশল আর একরাশ অভিজ্ঞতার ঝুলি। যা মিডিয়া স্বপ্ন পানে আপনাকে এগিয়ে রাখবে।

এই বিষয়ে ঢাকসাসের সেক্রেটারী আবদুল হাকিম বলেন, সাংবাদিকতা একটি মুক্ত মতামত প্রকাশ করার জায়গা। বিশ্ববিদ্যালয়ে ভর্তি হয়ে অনেকের ইচ্ছা থাকা সত্বেও সঠিক গাইডলাইন না পাওয়ায় এই পেশায় আসতে পারে না। এজন্য আমরা প্রতি বছর নতুন সাংবাদিকতা পেশায় আসার সঠিক গাইডলাইন এবং বেসিক সাংবাদিকতা শিক্ষা দেওয়ার লক্ষে এই আয়োজন করে থাকি।

কর্মশালার সময় নির্ধারণ করা হয়েছে ১৫-১৬ ফেব্রুয়ারি ২০২৩।
রেজিস্ট্রেশনের শেষ সময়: ১৩ ফেব্রুয়ারি ২০২৩ ইং। 
রেজিস্ট্রেশন ফি: ২৫০টাকা।
স্থান: ঢাকা কলেজ, ঢাকা।

উল্লেখ্য, কর্মশালায় অংশগ্রহণকারীদের সার্টিফিকেট দেওয়া হবে ও স্নাকস এর ব্যবস্থা করা হবে।

কেএস 

Link copied!