Amar Sangbad
ঢাকা বুধবার, ২৫ মে, ২০২২, ১১ জ্যৈষ্ঠ ১৪২৯

আরও এক নতুন ছবিতে রোশান-বুবলী

নিজস্ব প্রতিবেদক

মে ১৪, ২০২২, ০২:০৯ এএম


আরও এক নতুন ছবিতে রোশান-বুবলী

ঢালিউডের এ সময়ের সবচেয়ে ব্যস্ত নায়িকার নাম শবনম ইয়াসমিন বুবলী। তার অভিনীত কয়েকটি ছবি মুক্তির অপেক্ষায়। হাতে আছে আরও কয়েকটি। যার অধিকাংশতেই বুবলীর বিপরীতে নায়ক হিসেবে আছেন এ সময়ের আরেক ব্যস্ত অভিনেতা জিয়াউল হক রোশান। 

এরই মধ্যে আরও একটি নতুন ছবিতে চুক্তি হলেন রোশান ও বুবলী। নাম ‘প্রেম পুরান’। এ ছবিটি পরিচালনা করবেন দুজন। মাসুদ মহিউদ্দিন ও মাহমুদ হাসান শিকদার। ছবিটিতে অভিনয়ের জন্য এরই মধ্যে চুক্তিপত্রে স্বাক্ষর সম্পন্ন করেছেন রোশান-বুবলী। 

রোশান বলেন, ‘পরিচালক ও প্রযোজকরা আমাদের দুজনকে নিয়ে সিনেমা বানাতে আগ্রহী হচ্ছেন। আমারও মনে হচ্ছে বুবলীর সঙ্গে আমার চমৎকার একটা বোঝাপড়া তৈরি হয়েছে, যা কাজের ক্ষেত্রে খুবই আরামদায়ক।’ সহশিল্পী হিসেবে বুবলী কেমন? 

রোশানের ভাষ্য, ‘বুবলীর সময়জ্ঞান ও সিরিয়াসনেস আমার ভীষণ ভালো লাগে। একজন সহশিল্পী যখন যে কোনো কাজের ক্ষেত্রে আন্তরিক থাকেন, তখন কাজ করেও বেশ মজা পাওয়া যায়।’ পরিচালক মাহমুদ হাসান শিকদার বলেন, ‘বুবলি ও রোশান সময়ের দুই উজ্জ্বল তারকা। 

গল্পের চরিত্রের সঙ্গে তাদের মানানসই মনে হয়েছে।’ গত বছর ওটিটিতে মুক্তিপ্রাপ্ত ‘চোখ’ ছবিটির মাধ্যমে প্রথমবার জুটি বেঁধে কাজ শুরু করেন রোশান-বুবলী। এরপর তারা জুটি বেঁধেছেন ‘রিভেঞ্জ’, ‘বিট্রে’ ও ‘মায়া : দ্য লাভ’ সিনেমায়। বর্তমানে সিনেমাগুলো নির্মাণাধীন।