Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪,

শাকিবের সঙ্গে বিবাহ বিচ্ছেদ, যা বললেন বুবলী

মো. মাসুম বিল্লাহ

অক্টোবর ১০, ২০২২, ১২:০০ পিএম


শাকিবের সঙ্গে বিবাহ বিচ্ছেদ, যা বললেন বুবলী

চিত্রনায়ক শাকিব খান ও চিত্রনায়িকা শবনম বুবলির বিচ্ছেদ আট মাস আগেই হয়েছে, এমন খবর ছড়িয়ে পড়েছে। আগামীতে যে কোনো দিন তারা বিষয়টি নিয়ে জনসমক্ষে আসতে পারেন।

শাকিব খান ও বুবলি ঘনিষ্ঠ একাধিক সূত্রে এ তথ্য জানা গেছে।

তাদের ঘনিষ্ঠ সূত্রের বরাতে জানা গেছে, শাকিব খান-বুবলির বিয়ের তারিখ ছিল ২০১৮ সালের ২০ জুলাই। আর ২০২০ সালের ২১ মার্চ সন্তান শেহজাদের জন্ম হয়েছে। এটি বুবলি তার ফেসবুক পোস্টের মাধ্যমে জানিয়েছেন। ২০২১ সাল থেকেই শাকিব খান ও বুবলির মধ্যে বিবাদ শুরু। সে বছর ১৮ ফেব্রুয়ারি ‍‍`লিডার, আমিই বাংলাদেশ‍‍` সিনেমার সাইনিং অনুষ্ঠানে দুজন মুখোমুখি হলেও কেউ কারও সঙ্গে কথা পর্যন্ত বলেননি।

তারপরেও সিনেমার শুটিং করেছেন। শাকিব খান যুক্তরাষ্ট্রে থাকা অবস্থায় বুবলি ২০২১ সালের ডিসেম্বরে যুক্তরাষ্ট্রে গেলে দুজনের মধ্যে সম্পর্কের বরফ গলতে শুরু করে। কিন্তু বুবলি বাংলাদেশে ফিরে আসার পর তাদের মধ্যে বিভিন্ন বিষয় নিয়ে দূরত্ব বাড়তেই থাকে। এই দূরত্ব-বিবাদের কারণেই তাদের বিচ্ছেদ হয়েছে বলে সূত্রগুলো জানায়।

তবে বিষয়টি অস্বীকার করে বুবলীর জানিয়েছেন, বিবাহ বিচ্ছেদের কথা কেউ একজন ছড়াচ্ছেন। তিনি বলেন, ‘ এ ধরনের কথা কে বা কারা ছড়াচ্ছে আমি বুঝতে পারছি না। তবে শিগগিরই জানতে পারব।’

এআই 
 

Link copied!