Amar Sangbad
ঢাকা সোমবার, ২৮ নভেম্বর, ২০২২, ১৩ অগ্রহায়ণ ১৪২৯

ইশরাত পায়েলকে কারা সাহস দিচ্ছে জানতে চান সাব্বিরের স্ত্রী

নিজস্ব প্রতিবেদক

নভেম্বর ১৮, ২০২২, ০৩:০৫ পিএম


ইশরাত পায়েলকে কারা সাহস দিচ্ছে জানতে চান সাব্বিরের স্ত্রী

সোশ্যাল মিডিয়ায় আলোচনার কেন্দ্রে রয়েছেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা মীর সাব্বির। তার বিরুদ্ধে বুলিংয়ের অভিযোগ তুলেছেন উপস্থাপিকা ইসরাত পায়েল। সেটি নিয়ে এবার মুখ খুললেন মীর সাব্বিরের স্ত্রী ফারজানা চুমকি।

ফারজানা চুমকি একটি সংবাদের অনলাইন লিংক শেয়ার করেছেন। সেখানে তিনি লিখেছেন, ‘আমার সত্যিই জানতে ইচ্ছে করছে কে এই অসভ্য মেয়ে ওর সাহস হয় কি করে। কারা আছে এর পেছনে?’

ইশরাতের অভিযোগ, গত ১১ নভেম্বর ‘মিসেস ইউনিভার্স বাংলাদেশ-২০২২’ এর ফাইনাল রাউন্ডের মঞ্চে মীর সাব্বিরকে বরিশালের আঞ্চলিক ভাষায় একটি সংলাপ বলার জন্য অনুরোধ করেন ইশরাত। 

মীর সাব্বির তখন উপস্থাপিকাকে উদ্দেশ্য করে বলেন, ’এই মাতারি তুমি এইরহম উদলা গাইয়ে দাঁড়ায় আছো কিয়ের লাইগ্যা।’ শুদ্ধ ভাষায় বাক্যটি হলো, এই মেয়ে তুমি এমন উলঙ্গ হয়ে দাঁড়িয়ে আছ কেন?

এ অভিযোগের প্রেক্ষিতে বুধবার (১৬ নভেম্বর) নিজের সেই মন্তব্যের বিষয়টি স্পষ্ট করেন মীর সাব্বির। তার ভাষ্য, ‘এক দেশের গালি, আরেক দেশের বুলি।’ এ কথা বলার পেছনে অভিনেতার কোনো উদ্দেশ্য ছিল না। উপস্থাপিকা তার শব্দের মানে বুঝতে পারেননি।

ফারজানা চুমকি গণমাধ্যমকে জানিয়েছেন, ‘আমার একটা প্রশ্ন, আপনারা প্রোগ্রামটা দেখেছেন?আপনাদের কি মনে হয়েছে, সাব্বির উদ্দেশ্যমূলকভাবে কথাটা বলেছে? সাব্বির একেবারে মজা করে বলেছে কথটি। তখন তো সে (ইশরাত পায়েল) হেসে হেসে কথা বলেছে। তারপরে কেন এই কথাগুলো আসছে, সাব্বির তো এই টাইডের ছেলেই না, ও কেন ড্রেস নিয়ে কথা বলবে।

চুমকি আরো জানান, আমার মনে হয়েছে, মেয়েটা যেটা করলো, সেটা একদম উদ্দেশ্যমূলক কাজ করেছে। নিজেকে ভাইরাল করে নিজের পরিচিতি বাড়ানোর চেষ্টা করলো সাব্বিরের উপর দোষ চাপিয়ে।

বিষয়টি সেসময় হেসে উড়িয়ে দিলেও পরে সাব্বিরের মন্তব্য নিয়ে আপত্তি তোলেন ওই উপস্থাপিকা। বিভিন্ন গণমাধ্যমের কাছে তিনি বলেন, ‘আন্তর্জাতিক একটি মঞ্চে এসে পোশাক নিয়ে কথা বলাটা কুরুচির লক্ষণ। এই বিষয়ে তাকে ক্ষমা চাওয়া উচিত।’

টিএইচ

Link copied!