Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪,

চলতি বছর সংসার পেতেছেন যেসব তারকা

বিনোদন ডেস্ক

ডিসেম্বর ২৪, ২০২২, ০৫:০৪ পিএম


চলতি বছর সংসার পেতেছেন যেসব তারকা

তারকাদের প্রেম-বিয়ে-সংসারের খোঁজ জানতে ভক্তদের আগ্রহের কমতি নেই। তারকাদের প্রিয় মানুষটি সম্পর্কে জানতে উন্মুখ হয়ে থাকেন তারা। চলতি বছরে শোবিজের অনেকেরই ভাঙা-গড়ার গল্প জন্ম নিয়েছে। তবে আমরা পাঠকদের আজ শোনাবো ভালোবেসে মুগ্ধতা নিয়ে সংসার পাতার গল্প। এ বছরে বেশ কজন তারকা মালাবদল করেছেন।

চলুন দেখে নেওয়া যাক প্রিয় তারকাদের মধ্যে ২০২২ সালে কারা বর-কনে সেজে নতুন জীবন শুরু করেছেন-

বিদ্যা সিনহা মিম: চলতি বছরের শুরুতেই সাত পাকে ঘোরেন বর্তমান সময়ের সবচেয়ে ব্যবসাসফল সিনেমার নায়িকা বিদ্যা সিনহা মিম। ছয় বছরের প্রেমকে পূর্ণতা দিতে সনি পোদ্দারের সঙ্গে মালাবদল করেন তিনি। গত ৪ জানুয়ারি রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে রাজকীয় আয়োজনে তাদের বিয়ে সম্পন্ন হয়। বর্তমানে সুখেই দিন কাটছে তাদের।

তাসনুভা তিশা: গত ২ ফেব্রুয়ারিতে বিয়ের পিঁড়িতে বসেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী তাসনুভা তিশা। পাত্র সৈয়দ আজগর। তিনি ‘হাই ভোল্টেজ’ এজেন্সিতে কর্মরত আছেন।

এর আগে, ২০২০ সালের ডিসেম্বরে আজগর-তিশার পরিচয়। এরপর ধীরে ধীরে দুজনের মধ্যে ভালোবাসার সম্পর্ক গড়ে ওঠে। তারা দুজনেই সম্পর্কের বিষয়ে ভীষণ সিরিয়াস ছিলেন। দুই পরিবারকে জানালে তারা সম্মতি দেন। এরপর পরিণয়ে রূপ নেয় তাদের প্রেম।

দিলারা হানিফ পূর্ণিমা: চলতি বছরই জীবনের নতুন ইনিংস শুরু করেছেন চিত্রনায়িকা দিলারা হানিফ পূর্ণিমা। আশফাকুর রহমান রবিনের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন তিনি। গত ২৭ মে দুই পরিবারের সম্মতিতে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে। পূর্ণিমার স্বামী পেশায় দেশের বহুজাতিক একটি কোম্পানির মার্কেটিং বিভাগের উচ্চপদস্থ কর্মকর্তা।

কাজের সূত্রেই রবিনের সঙ্গে পূর্ণিমার পরিচয়। তিন বছরের পরিচয় থেকেই বন্ধুত্ব, এরপর মন দেওয়া-নেওয়া। বিয়ের পর পূর্ণিমাসহ তার পরিবারের অন্য সদস্যরা অসুস্থ ছিলেন। তাদের কেউ কেউ কোভিড পজিটিভ ছিলেন। যে কারণে বিয়ের খবর জানাতে কিছুটা দেরি হয়েছে। গত ২১ জুলাই তাদের বিয়ের খবর প্রকাশ্যে আসে।

তবে বিয়ের খবর ছড়িয়ে পড়ার পরপরই সামাজিক যোগাযোগামাধ্যমে বেশ সমালোচনার মুখে পড়তে হয়েছে পূর্ণিমাকে। কারণ, নায়িকার স্বামী তার চেয়ে বয়সে ছোট। যদিও পরবর্তীতে নিন্দুকদের কড়া জবাব দিয়েছেন পূর্ণিমা।

আয়েশা মৌসুমী: চলতি বছরের জুনে ৫০১ টাকা কাবিনে বিয়ে করে আলোচনায় আসেন তরুণ কণ্ঠশিল্পী আয়েশা মৌসুমী। গত ১৭ জুন ছিল তার জন্মদিন। বিয়ের জন্য সেই দিনটিকেই বেছে নেন গায়িকা। পাত্র যুক্তরাষ্ট্রপ্রবাসী তসলিম মজুমদার। তিনি জন এফ কেনেডি বিমানবন্দরে কর্মরত আছেন। পাত্র যুক্তরাষ্ট্রে থাকায় বিয়ের আনুষ্ঠানিকতা হয়েছে অনলাইনে জুম মিটিংয়ের মাধ্যমে।

জেরিন তাসনিম নাউমি: চলতি বছরই বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন তরুণ প্রজন্মের মেধাবী সংগীতশিল্পী জেরিন তাসনিম নাউমি। গত ২৩ সেপ্টেম্বর নতুন জীবনে পা দেন এই গায়িকা। জীবনসঙ্গী হিসেবে তিনি বেছে নিয়েছেন তানজীর সিদ্দিকীকে। যিনি কানাডার একটি প্রতিষ্ঠানে কর্মরত। ভালোবাসার মানুষকে জীবনসঙ্গী হিসেবে পেয়ে উচ্ছ্বসিত নাউমি।

প্রীতম হাসান-শেহতাজ মনিরা হাশেম: পাঁচ বছর প্রেমের পর চলতি বছরই বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন জনপ্রিয় গায়ক, সুরকার ও সংগীত পরিচালক প্রীতম হাসান এবং অভিনেত্রী শেহতাজ মনিরা হাশেম। গত ২৮ অক্টোবর শ্রীমঙ্গলের একটি হোটেলে তাদের বিয়ে সম্পন্ন হয়েছে। দুই পরিবার আর ঘনিষ্ঠ বন্ধুদের নিয়েই বিয়ের আয়োজন করেছিলেন তারা। শেহতাজকে স্ত্রী হিসেবে পেয়ে নিজেকে ভাগ্যবান মনে করছেন প্রীতম।

জিয়াউল হক পলাশ: বছরের শেষদিকে বাস্তব জীবনের সঙ্গীকে খুঁজে পেয়েছেন ‘কাবিলা’ খ্যাত অভিনেতা জিয়াউল হক পলাশ। নাফিসার সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন তিনি। বিজয় দিবসে (১৬ ডিসেম্বর) স্ত্রীর সঙ্গে তোলা একটি ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করে দোয়া চান এ অভিনেতা।

এসএম

Link copied!