Amar Sangbad
ঢাকা মঙ্গলবার, ০৭ মে, ২০২৪,

ডিপজলের ১০ কোটি টাকা হারিয়ে গেছে!

সাহিদুল ইসলাম ভূঁইয়া

জানুয়ারি ৮, ২০২৩, ০৯:১৩ পিএম


ডিপজলের ১০ কোটি টাকা হারিয়ে গেছে!

চলচ্চিত্রের মুভিলর্ড খ্যাত মনোয়ার হোসেন ডিপজলের ১০ কোটি টাকা হারিয়ে গেছে, যা ঘিরে নানা রহস্যের জট বেঁধেছে। দিন দুয়েক পরই (১০ জানুয়ারি) সেই রহস্যের জট খুলবে। তবে ঘটনাটি বাস্তবে নয়, এমন চিত্র দেখা যাবে ‘কাবাডি’ নামে একটি ওয়েব সিরিজে।

সম্প্রতি সিরিজটির ট্রেলার প্রকাশ্যে এসেছে। যেখানে ডিপজলকে বলতে শোনা যায়, আমার ১০ কোটি টাকা কোথায়? মূলত সেখান থেকেই রহস্য ছড়িয়েছে। ডিপজলের এই প্রশ্নের উত্তর জানতে চোখ রাখতে হবে বায়োস্কোপে।

রুবায়েত মাহমুদের পরিচালনায় কমেডি থ্রিলার ঘরানার এই ওয়েব সিরিজে ডিপজলের সঙ্গে আছেন দাপুটে খল অভিনেতা মিশা সওদাগর। দীর্ঘদিন পর মুখোমুখি হতে যাচ্ছেন তারা।

নির্মাতা জানান, চার বন্ধুর পাগলামী ও একটি ভিডিও ফুটেজের রহস্য নিয়ে ওয়েব সিরিজটি নির্মাণ করা হয়েছে। এর সঙ্গে জড়িয়ে আছে ১০ কোটি টাকার অজানা সম্পর্ক। গল্পে টুইস্ট রাখতেই চলচ্চিত্রের দুই জাত শিল্পীকে রেখেছি। তারা দুজন এক কথায় দুর্দান্ত। আশা করি, দর্শকরা বেশ মজা পাবেন।

কোয়াইট অন সেটের প্রযোজনা ও বিগ ফিশ এন্টারটেইনমেন্টের নির্বাহী প্রযোজক সেতু মাহমুদের তত্বাবধানে নির্মিত এ সিরিজটির গল্প লিখেছেন তামজিদ রহমান। এতে চার বন্ধুর চরিত্রে অভিনয় করেছেন সাঈদ জামান শাওন, তামিম মৃধা, খায়রুল বাসার ও সাফিন আহমেদ। এ ছাড়া আরও অভিনয় করেছেন সাদিয়া আয়মান, মিলন ভট্টাচার্য, শরাফ আহমেদ জীবন, ডানা ভাই, মোরশেদ মিশু প্রমুখ।

এবি

Link copied!