Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪,

হল রিভিউ

শাকিবের পরেই নায়ক মুন্না; তার ভাগ্যে বিশ!

বিনোদন প্রতিবেদক

বিনোদন প্রতিবেদক

ফেব্রুয়ারি ৬, ২০২৩, ০৩:৪০ পিএম


শাকিবের পরেই নায়ক মুন্না; তার ভাগ্যে বিশ!

গেল শুক্রবার দেশের ২১ প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে ‘ভাগ্য’ শিরোনামের নতুন একটি ছবি। অন্য হলগুলোর মত ঢাকার চিত্রামহলেও চলছে ছবিটির শো। দুপুর সাড়ে ১২টার শো’তে দর্শকের তেমন একটা দেখা মিলেনি। মাত্র ২০জন দর্শক নিয়েই চলছিল শো’টি। রিয়েল আর ডিসিতে মিলেছে ২০ জন দর্শকের। 

হালিমা কথাচিত্রের ব্যানারে ছবিটি পরিচালনা করেছেন মাহবুবুর রশিদ। এই ছবিতে চিত্রনায়ক মুন্না’র নায়িকা হিসেবে অভিনয় করেছেন চিত্রনায়িকা নিপুণ। এর আগেও নিপুণের সঙ্গে ‘ধূসর কুয়াাশা’য় কাজ করেন এই নায়ক। 

বর্তমান চলচ্চিত্রের সুপারস্টার শাকিব খানের একক আধিপত্য তখন চলচ্চিত্রটি মুক্তি পাবার আগে ইউটিউবে এক বক্তব্যে জানিয়েছিলেন শাকিব খানের পর এই নায়কের অবস্থান দাবি করেন এই নায়ক।

তবে একাধিক বিশ্বস্ত সূত্রে জানা যায়, সোশ্যাল মিডিয়ায় মার্কেটিং এ টাকা ছিটিয়ে ঢাকাসহ বিভিন্ন জেলায় জেলায় পৃথকভাবে এবং নিজের টাকায় লোক ভাড়া করেও ছবি দেখিয়েছেন তিনি। তা ছবি তুলে সোশ্যাল মিডিয়ার আদলে একাধিক প্রেক্ষাগৃহে দর্শকের সমগম করেন। 

এসব কিছুর সঠিক প্রমাণ নিতে আমার সংবাদের অনলাইন টিম সরজমিনে খোঁজ নিয়ে জানান, ‘ঢাকাসহ বিভিন্ন জেলার এই সিনেমাকে হিটের তকমা দিলেও ঢাকার চিত্রামহলে তেমন দর্শক চোখে পড়েনি। দুপুরের শোতে সব মিলিয়ে ২০ জন দর্শকের দেখা মিলেছে।’


 
এ নিয়ে চিত্রামহলের ম্যানেজার আবু মিয়াকে ‘ভাগ্য’ সিনেমায় দর্শকের উপস্থিতি কেন কম জানতে চাইলে তিনি কোন কথা না বলে টিকেট বিক্রেতা মুক্তারের কাছে যেতে বলেন।

মুক্তারের কাছে জানতে চাইলে তিনি বলেন, ‘আমার কাছে অল্প টিকেট বিক্রি হয়েছে। নিচে কতোজন হয়েছে তা আমার জানা নেই। আজকের চেয়ে গতকালের শোতে বেশি বিক্রি হয়েছে। তবে পরের শোগুলিতে দর্শক বাড়বে বলেও আশা ব্যক্ত করেন তিনি।’ 

নতুন ছবির পাশাপাশি পুরনো ছবি নিয়ে এই হল এর ইনচার্জ মাসুদ জানান, ‘এখনকার দর্শক তেমন সুবিধার নয়। শাকিব খানের পুরনো ছবি হলেও দর্শক হুমড়ি খেয়ে পড়ে অথচ নতুন একটি ছবিতে তেমন দর্শন নেই।’

ছবিটির পোস্টার ডিজাইন নিয়ে তিনি বলেন, ‘ছবির সাউন্ড, নির্মাণ হিসেবে পোস্টারে অ্যাকশন লুক দরকার ছিল। কেননা এখানে অ্যাকশন ছবি হিসেবে ড্যান্ডি খোরদের ১০০ দর্শক বেশি পেত। তার দাবি এই দর্শকগুলি অ্যাকশন ছবি বেশি দেখেন! তবে নতুন নায়ক হিবেবে মুন্নাকে বেশ প্রসংশা করেন তিনি।’

মাসুদ আরও বলেন, ‘শাকিব খান তো একদিনে তৈরী হয়নি। তাকে তৈরী হতেও সময় লেগেছে। নায়ক মুন্নার টাকা আছে। ভাল অভিনয় করেছেন। আগামীতে আরও ভাল অভিনয় করবেন বলে জোরালো দাবি মাসুদের। 

এর আগে গণমাধ্যমকে ‘ভাগ্য’ সিনেমা নিয়ে চিত্রনায়ক মুন্না বলেন, ভালোভাবে ছবির কাজটি করার চেষ্টা করেছি। শুক্রবার ছবিটি মুক্তি পাবে। ছবিটি সত্য ঘটনার ছায়া অবলম্বনে মৌলিক গল্পে নির্মিত, আশা করেছি সব শ্রেণীর দর্শকদের পছন্দের ছবি হবে এটি। 

এতে মুন্না-নিপুণ ছাড়াও অভিনয় করেছেন মাসুম আজিজ, গুলশান আরা, সাংকো পাঞ্জা, জেসমিন, আফসানা নূপুর, গাগুয়া, সাবিহা জামান প্রমুখ।

Link copied!