Amar Sangbad
ঢাকা সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪,

অদ্ভুত অভিজ্ঞতায় অস্বস্তিতে সারা

মো. মাসুম বিল্লাহ

ফেব্রুয়ারি ১০, ২০২৩, ০৫:৩৭ পিএম


অদ্ভুত অভিজ্ঞতায় অস্বস্তিতে সারা

জয়পুর থেকে ফেরার পথে অদ্ভুত অভিজ্ঞতা হয়েছে বলিউড অভিনেত্রী সারা আলি খানের। মুম্বাই বিমানবন্দরে নামতে না নামতেই অনুরাগীরা এসে ঘিরে ধরলেন তাকে। সাদা সালোয়ার-কামিজ আর গোলাপি দোপাট্টায় ঝলমল করছিলেন এ নায়িকা।

সদ্য জন্মদিন পালন করে ঘরে ফিরছেন, মুখের হাসি অম্লান। তাকে দেখে কেউ সেলফির আবদার করলেন, কেউ আবার করমর্দনের। তার মধ্যেই ঘটে গেল ব্যাপারটা। আলোকচিত্রীদের ক্যামেরায় ধরা পড়ল সেই মুহূর্ত।

কানের দুল চুরি করার চেষ্টা করছিলেন এক অনুরাগী। বিমানবন্দরে অনুরাগীর আচরণ দেখে শিহরে উঠলেন অনেকেই। আবার কেউ বুঝলেন— ভালোবাসা।

ভিডিওতে দেখা যায়, এক নারী অনুরাগী হাত বাড়িয়ে দিলেন তার দিকে। সারাও ছুঁয়ে দিলেন তার হাত, কিন্তু তার পরই সেই নারী সারাকে অন্যভাবে ছুঁতে চাইলেন। সারার পাশ দিয়ে বেরিয়ে যাওয়ার সময় তার হাত ছুঁয়ে গেল অভিনেত্রীর গাল। চুলের মধ্য দিয়ে হাতটা লক্ষ্যভ্রষ্ট হলো কিনা, ভালো বোঝা গেল না।

দুজনেই দুদিকে হেঁটে চলে গেলেন। সেই দেখে মন্তব্যে নানা মুনির নানা মত। কেউ মনে করছেন, কানের গহনা ছিনিয়ে নিতে গিয়েছিল মহিলাটি! কেউ আবার সারার সহনশীলতা দেখে প্রশংসায় পঞ্চমুখ। বললেন কী সুন্দর মিষ্টি স্বভাবের মেয়ে, কোনো অহঙ্কার নেই।

Link copied!