Amar Sangbad
ঢাকা রবিবার, ১৯ মে, ২০২৪,

গানে গানে মানুষকে দাওয়াত দিতে চান আব্দুল হাসিব বিন ইদ্রিস

মো. মাসুম বিল্লাহ

জুন ১৮, ২০২৩, ০৭:১৮ পিএম


গানে গানে মানুষকে  দাওয়াত দিতে চান আব্দুল হাসিব বিন ইদ্রিস

আব্দুল হাসিব বিন ইদ্রিস এর বয়স ১৭ বছর। এতটুকু বয়সেই তিনি প্রায় ১৫ টি ইসলামি সঙ্গীত গেয়েছেন। সবগুলোই তুমুল জনপ্রিয়। স্বপ্ন দেখেন বিশ্বসেরা ইসলামি গায়ক হওয়ার। আল্লাহর দেয়া কণ্ঠ দিয়ে গানে গানে মানুষদেরকে ইসলামের দাওয়াত দিতে চান মৃত্যু পর্যন্ত।

আব্দুল হাসিব বিন ইদ্রিস একজন নাশীদ শিল্পী। বেশ কয়েকটি গান গেয়ে জনপ্রিয়তার শীর্ষে পৌঁছেছেন। এই তরুণ বর্তমানে কাজ করছেন দেশের জনপ্রিয় ইসলামিক সাংস্কৃতিক সংগঠন হ্যাভেন টিউনে। শৈশব থেকেই বিভিন্ন ইসলামিক অনুষ্ঠানে গান গাইলেও শিল্পী আব্দুল হাসিব বিন ইদ্রিস এর প্রতিভার বিকাশ ঘটে হ্যাভেন টিউনে এসে।

এ পর্যন্ত তাঁর প্রকাশিত সংগীত হলো, বারে বারে পথ ভুলি,তুমি এসেছ বলে, দিন যায় দিন আসে, রাসুলে মুহাম্মাদ ইত্যাদি। এছাড়াও তিনি উদাস মনে রঙিন দোলা, সাদা কাফন, বিজয়, কুরবানি, ঈদ মুবারাক গানগুলো গেয়েছেন। এছাড়াও শিল্পী আব্দুল হাসিব বিন ইদ্রিস আরবি উর্দু ও ইংরেজি গান গেয়েও বেশ প্রশংসা কুড়িয়েছেন।

এরপরে জনপ্রিয় সঙ্গীতশিল্পী গাজী আনাস রাওশান এর মাধ্যমে আব্দুল হাসিব বিন ইদ্রিস যোগ দেন হ্যাভেন টিউন এ। সেখান থেকেই তার উত্থান। একে একে এই পর্যন্ত তিনি গেয়েছেন ১৫ এর বেশি ইসলামি সঙ্গীত। ইউটিউব ও ফেসবুক ছাড়াও ৩০০ টিরও বেশি অডিও ভিডিও প্লাটফর্ম এ রয়েছে তার গান।

আব্দুল হাসিব বিন ইদ্রিস বলেন, ইসলামি সঙ্গীত হলো আমার ভালো লাগার একটি জায়গা। মৃত্যু পর্যন্ত আমি ইসলামি গান গেয়ে মানুষকে ইসলামের প্রতি দাওয়াত দিতে চাই।

এইচআর

Link copied!