Amar Sangbad
ঢাকা মঙ্গলবার, ০৫ জুলাই, ২০২২, ২১ আষাঢ় ১৪২৯

পদ্মাসেতু শেখ হাসিনার নামে করার দাবি ওবায়দুল কাদেরের 

নিজস্ব প্রতিবেদক

মে ১৭, ২০২২, ১২:১৯ পিএম


পদ্মাসেতু শেখ হাসিনার নামে করার দাবি ওবায়দুল কাদেরের 

পদ্মাসেতু প্রধানমন্ত্রী শেখ হাসিনার নামে নামকরণ করার দাবি করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।  

মঙ্গলবার (১৭ মে) রাজধানীস্থ বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবরতন দিবস উপলক্ষে আওয়ামী লীগের আলোচনা সভায় সূচনা বক্তব্যে তিনি এসব কথা বলেন।  

ওবায়দুল কাদের বলেন, পদ্মাসেতু নিয়ে অনেক ষড়যন্ত্র হয়েছে। প্রধানমন্ত্রী সহ তার পরিবারের সকল সদস্যদের বিরুদ্ধে অপপ্রচার করা হয়েছে। কিন্তু সব ষড়যন্ত্র মোকাবিলা করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে পদ্মাসেতু আজ দৃশ্যমান। আজ সারাদেশের সর্বস্তরের মানুষ চায় পদ্মাসেতু নাম প্রধানমন্ত্রী শেখ হাসিনার নামে নামকরণ করা হোক। আমিও সেই দাবি জাতীয় সংসদে করেছি।  

তিনি আরও বলেন, পদ্মাসেতুর নাম যদি প্রধানমন্ত্রী শেখ হাসিনার নামে নামকরণ করা না হয়, তাহলে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অসম্মান করা হবে।  

আলোচনা সভায় আরও উপস্থিত ছিলেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মতিয়া চৌধুরী, কৃষিমন্ত্রী ডা. আব্দুর রাজ্জাক, মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম, জাহাঙ্গীর কবির নানক, শাহজান খান, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ, তথ্যমন্ত্রী হাছান মাহমুদ, আ ফ ম বাহাউদ্দীন নাছিম, সাংগঠনিক সম্পাদক আহমেদ হোসেন, বিএম মোজাম্মেল হক, প্রচার ও প্রকাশনা সম্পাদক আব্দুস সোবহান গোলাপ, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী, দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, উপদপ্তর সম্পাদক সায়েম খান প্রমূখ।

আমারসংবাদ/কেএস