Amar Sangbad
ঢাকা রবিবার, ০৫ মে, ২০২৪,

হাফিজুর রহমানের মৃত‍্যুতে আইনমন্ত্রীর শোক

মো. মাসুম বিল্লাহ

নভেম্বর ২২, ২০২২, ০১:১১ পিএম


হাফিজুর রহমানের মৃত‍্যুতে আইনমন্ত্রীর শোক

জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট  কেএম হাফিজুর রহমানের মৃত‍্যুতে গভীর শোক প্রকাশ করেছেন আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হক এমপি।

মঙ্গলবার (২২ নভেম্বর) এক শোকবার্তায় আইনমন্ত্রী আনিসুল হক মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং তাঁর শোকসন্তপ্ত পরিবারের সদস‍্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

কেএম হাফিজুর রহমানের মৃত‍্যুতে আরও শোক প্রকাশ করেছেন আইন ও বিচার বিভাগের সচিব মো. গোলাম সারওয়ার ।শোকবার্তায় তিনি মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং তাঁর শোকসন্তপ্ত পরিবারের সদস‍্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

নবীন  বিচারক হাফিজুর রহমান গতকাল  গাইবান্ধায় তার  নিজ বাসভবনে  ইন্তেকাল  করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তিনি দীর্ঘদিন যাবৎ ব্রেইন টিউমার রোগে ভুগছিলেন। তার বয়স হয়েছিল ৩৩ বছর ।

বিচারক হাফিজুর রহমান ১৯৮৯ সালের ৩১ ডিসেম্বর গাইবান্ধা জেলার সাঘাটা উপজেলার রামনগর গ্রামে জন্মগ্রহণ করেন। তিনি ২০১৮ সালের ০১ মার্চ দশম বিজেএস পরীক্ষার মাধ্যমে বাংলাদেশ জুডিসিয়াল সার্ভিসে যোগদান করেন। ব্রেইন টিউমারে আক্রান্ত হওয়ায় পর  চিকিৎসা জনিত  কারণে  তাকে আইন ও বিচার বিভাগে সংযুক্ত করা হয়। ব্যক্তিগত জীবনে তিনি অবিবাহিত ছিলেন।

এবি
 

Link copied!