Amar Sangbad
ঢাকা মঙ্গলবার, ১৬ এপ্রিল, ২০২৪,

বিএনপির আন্দোলন ও গণতন্ত্র সবই ভুয়া: ওবায়দুল কাদের

মো. সোহাগ বিশ্বাস

মো. সোহাগ বিশ্বাস

জানুয়ারি ২৩, ২০২৩, ০৬:৫৩ পিএম


বিএনপির আন্দোলন ও গণতন্ত্র সবই ভুয়া: ওবায়দুল কাদের

বিএনপির আন্দোলন, বিএনপির গণতন্ত্র, সবই ভুয়া বলেও মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

তিনি বলেন, বিএনপি নেতাকর্মীদের নিয়ে সমাবেশ করেছে কিন্তু পাবলিককে নামাতে পারেননি, জনগণ আপনাদের সঙ্গে নেই। ১০ তারিখ সমাবেশ করেছেন, ৩০ তারিখ সমাবেশ করেছেন, ১১ তারিখ পার হয়ে গেল, কি আন্দোলন করেছেন? ভুয়া- ভুয়া বিএনপি হচ্ছে ভুয়া। বিএনপির আন্দোলন, বিএনপির গণতন্ত্র, সবই ভুয়া বলেও মন্তব্য করেন।

সেতুমন্ত্রী বলেন, বিএনপি রাষ্ট্রের ধ্বংস করছে, আর শেখ হাসিনা মেরামত করছে। ভোট চোর বিএনপি’র বিরুদ্ধে খেলা হবে, খেলা হবে আগুন সন্ত্রাসের বিরুদ্ধে।

তিনি সোমবার (২৩ জানুয়ারি) শেখ হাসিনার পক্ষ থেকে সারাদেশের শৈত্যপ্রবাহের কারণে দরিদ্র নগরবাসীর জন্য শীতবস্ত্র বিতরণকালে এসব কথা বলেন।

সারা বাংলায় শত সেতু উদ্বোধন, শত রাস্তা উদ্বোধন এসব তাদের সহ্য হচ্ছে না। রামপাল বিদ্যুৎ কেন্দ্র, মহাকাশে স্যাটেলাইট, ঢাকার যেদিকে তাকান ফ্লাইওভার এসব যাদের সহ্য হয় না তারা এখন অন্তরজ্বালায় ভুগছে, আমাদের কোন অন্তর জ্বালা নেই বলে মন্তব্য করেন ওবায়দুল কাদের।

সোমবার বিকেল ৩টায় মিরপুরের আদর্শ উচ্চ বিদ্যালয়ের মাঠে প্রায় তিন হাজার ব্যক্তির হাতে এই শীত বস্ত্র তুলে দেন ওবায়দুল কাদের। মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি শেখ বজলুর রহমানের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন শিল্প প্রতিমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা কামাল আহম্মেদ মজুমদার এমপি, প্রধান বক্তা ছিলেন মহানগর উত্তর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এস এম মান্নান কচি।

টিএইচ

Link copied!