Amar Sangbad
ঢাকা রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪,

আজ আ.লীগের ‘শান্তি ও উন্নয়নের’ শোভাযাত্রা

মো. মাসুম বিল্লাহ

জুলাই ১৮, ২০২৩, ১০:৪০ এএম


আজ আ.লীগের ‘শান্তি ও উন্নয়নের’ শোভাযাত্রা

রাজধানীতে আজ ‘শান্তি ও উন্নয়নের’ শোভাযাত্রা করবে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ। শোভাযাত্রাটি আজ মঙ্গলবার (১৮ জুলাই) বিকাল ৩টায় ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউটের সামনে থেকে শুরু হবে। 

পরে শাহবাগ, এলিফ্যান্ট রোড, সিটি কলেজ মোড়, কলাবাগান হয়ে ধানমন্ডি ৩২ বঙ্গবন্ধুর বাসভবনে গিয়ে শেষ হবে।

দলীয় সূত্রে জানা গেছে, শোভাযাত্রার আগে সমাবেশে বক্তব্য রাখবেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরসহ দলটির কেন্দ্রীয় ও মহানগর দক্ষিণের নেতারা। 

ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের দফতর সম্পাদক রিয়াজ উদ্দিন রিয়াজের সই করা এক সংবাদ বিজ্ঞপ্তিতে কর্মসূচি ঘোষণা করা হয়। 

বিজ্ঞপ্তিতে বলা হয়, সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে শান্তি ও উন্নয়ন সমাবেশ করবে আওয়ামী লীগ। পরে ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউট থেকে শোভাযাত্রা শুরু হবে।

মহানগর দক্ষিণ আওয়ামী লীগের নেতারা জানান, শান্তি ও উন্নয়ন শোভাযাত্রায় দলের সহযোগী এবং ভ্রাতৃপ্রতিম সংগঠনের নেতাকর্মীদেরও অংশ নেওয়ার নির্দেশনা দেওয়া হয়েছে। 

শোভাযাত্রার ব্যানার, ফেস্টুন, প্ল্যাকার্ডে সরকারের উন্নয়নের চিত্র তুলে ধরার পাশাপাশি বিএনপি-জামায়াত জোটের শাসনামলের নানা ‘অপকর্মের’ চিত্রও তুলে ধরা হবে।

এছাড়া আজ রাজশাহী, চট্টগ্রাম, বরিশাল ও সিলেট বিভাগের জেলা ও মহানগরে শান্তি ও উন্নয়ন শোভাযাত্রা করা হবে। 

এসব কর্মসূচিতে অধিক সংখ্যক নেতাকর্মীর সমাবেশের মাধ্যমে সারা দেশে শক্ত অবস্থানের কথা কূটনীতিকদের সামনে দেখাতে চায় দলটি— এমনটাই বলছেন নেতারা। তাই ব্যাপক কর্মব্যস্ত স্থানীয় আওয়ামী লীগ নেতা-কর্মীরা।

এইচআর

 

Link copied!