Amar Sangbad
ঢাকা রবিবার, ১৯ মে, ২০২৪,

আজ বিএনপির লাগাতার কর্মসূচির প্রথম দিন

মো. মাসুম বিল্লাহ

সেপ্টেম্বর ১৯, ২০২৩, ১২:১৫ পিএম


আজ বিএনপির লাগাতার কর্মসূচির প্রথম দিন

সরকার পতনের এক দফা দাবিতে টানা ১৫ দিনের কর্মসূচি ঘোষণা করেছে বিএনপি। এই লাগাতার কর্মসূচির প্রথম দিন আজ। মঙ্গলবার ঢাকা জেলার কেরানীগঞ্জের জিনজিরায় এবং গাজীপুরে বিএনপির সমাবেশ অনুষ্ঠিত হবে।

সোমবার বিকেলে বিএনপি চেয়ারপারসনের গুলশান রাজনৈতিক কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে দলটির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান এ কর্মসূচি ঘোষণা করেন।

তিনি বলেন, ১৯ সেপ্টেম্বর থেকে ৩ অক্টোবর পর্যন্ত ময়মনসিংহ, সিলেট, চট্টগ্রাম, বরিশাল বিভাগে রোডমার্চ, সমাবেশসহ ১৫ দিনের কর্মসূচি ঘোষণা করেছে বিএনপি।

এছাড়া ২১ সেপ্টেম্বর ভৈরব, ব্রাহ্মণবাড়িয়া, হবিগঞ্জ-সিলেট রোডমার্চ অনুষ্ঠিত হবে। ২২ সেপ্টেম্বর বিএনপি চেয়ারপারসনের আশু রোগমুক্তি কামনায় বাদ জুম্মা সারাদেশের জেলা, উপজেলা, মহানগর, পৌরসভা, ও ইউনিয়নের ওয়ার্ড পর্যায়ে দোয়া অনুষ্ঠিত হবে।

২৩ সেপ্টেম্বর বরিশাল, ঝালকাঠি, পিরোজপুর-পটুয়াখালী রোডমার্চ। ২৫ সেপ্টেম্বর ঢাকা জেলার আমিন বাজার ও মহানগরে নয়াবাজার সমাবেশ করবে বিএনপি। ২৬ সেপ্টেম্বর খুলনা বিভাগে রোডমার্চ। ২৭ সেপ্টেম্বর ঢাকায় পেশাজীবী কনভেশন, ২৯ সেপ্টেম্বর ঢাকা মহানগর গাবতলী ও নারায়ণগঞ্জ জেলার ফতুল্লায় জনসমাবেশ করবে।

২৯ সেপ্টেম্বর ঢাকায় মহিলা সমাবেশ ও ৩০ সেপ্টেম্বর ঢাকায় শ্রমজীবী কনভেনশন করবে বিএনপি। ১ অক্টোবর ময়মনসিংহ থেকে কিশোরগঞ্জ রোডমার্চ ও ২ অক্টোবর ঢাকার সব কৃষক সমাবেশ করবে বিএনপি। এবং ৩ অক্টোবর কুমিল্লা ফেনী মিরসরাই চট্টগ্রামের রোডমাস্ট করবে বিএনপি।

এইচআর

Link copied!