Amar Sangbad
ঢাকা শনিবার, ০২ মার্চ, ২০২৪,

পররাষ্ট্রমন্ত্রী

এবারের নির্বাচনে অনেক ভোট পড়বে

মো. মাসুম বিল্লাহ

নভেম্বর ২৯, ২০২৩, ০৩:৫৪ পিএম


এবারের নির্বাচনে অনেক ভোট পড়বে

পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন বলেছেন, এ নির্বাচনে অনেক বেশি ভোট পড়বে। এতে করে নির্বাচনে গ্রহণযোগ্যতা আসবে। বুধবার (২৯ নভেম্বর) সিলেটের জেলা প্রশাসক শেখ রাসেল হাসানের কাছে মনোনয়ন জমা দিয়ে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এ কথা বলেন।

এর আগে সিলেটের জেলা রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসকের কার্যালয় থেকে সিলেট-১ আসনে প্রতিদ্বন্দ্বিতা করতে মনোনয়নপত্র জমা দেন ড. এ কে আব্দুল মোমেন।

পররাষ্ট্রমন্ত্রী বলেন, এবারের নির্বাচনে অনেক ভোট পড়বে। তাতেই নির্বাচনে গ্রহণযোগ্যতা আসবে। কে আসলো না আসলো সেটা বিষয় না। জনগণ সঙ্গে আছে কিনা সেটাই দেখার বিষয়।

বিএনপির আন্দোলন প্রসঙ্গে পররাষ্ট্রমন্ত্রী বলেন, বিএনপির আন্দোলনের নমুনা হলো রাতের অন্ধকারে লুকিয়ে আগুন জ্বালানো। এতে নির্বাচনে কোনো প্রভাব পড়বে না। দেশের মানুষকে নির্বিঘ্নে উৎসমুখর পরিবেশে ভোটকেন্দ্রে আসার আহ্বান জানান।

মনোনয়নপত্র জমাদানকালে সিলেট সিটি করপোরেশনের মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী, সিলেট জেলা আওয়ামী লীগের সভাপতি শফিকুর রহমান চৌধুরী, সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট নাসির উদ্দিন খান, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন, সহ-সভাপতি কাউন্সিলর জগদীশ চন্দ্র দাসসহ আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

সিলেটের ছয়টি সংসদীয় আসনে প্রার্থী হতে এ পর্যন্ত মনোনয়ন সংগ্রহ করেছেন ৪৪ জন; তাদের মধ্যে জমা দিয়েছেন কেবল সিলেট-১ আসনের সংসদ সদস্য পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আবদুল মোমেন।

আরএস

 

Link copied!