Amar Sangbad
ঢাকা বুধবার, ০১ মে, ২০২৪,

মঈন খান

শুধু নির্যাতন নয়, বিরোধীদলকে নিশ্চিহ্ন করে দিতে চায় সরকার

নিজস্ব প্রতিবেদক:

নিজস্ব প্রতিবেদক:

মার্চ ১৬, ২০২৪, ০১:৫৩ পিএম


শুধু নির্যাতন নয়, বিরোধীদলকে নিশ্চিহ্ন করে দিতে চায় সরকার

বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড আব্দুল মঈন খান অভিযোগ করে বলেছেন, শুধু নির্যাতন নয়, সরকার বিরোধীদল গুলাকে নিশ্চিহ্ন করে দিতে চায়।

আজ সদ্য কারামুক্ত যুবদলের ঢাকা বিভাগের সাংগঠনিক সম্পাদক রেজাউল করিম পল এর বাসায় তার খোঁজ খবর নিতে গিয়ে সাংবাদিক এসব কথা বলেন।

অভিযোগ করে মঈন খান বলেন, সরকার শুধু বিরোধীদলের ওপর নির্যাতন করছে না, তারা তো এখন বিরোধীদল গুলাকে নিশ্চিহ্ন করে দিতে চায়।

তিনি বলেন, পরপর তিনটি নির্বাচন জোরে করে গায়ের জোড়ে করে সরকার ভাবছে, তারা জয়ী হয়েছে। আসলে সরকারের যেটা হয়েছে সেটা হচ্ছে তাদের চরম পরাজয়। পরাজয় এই কারণে যে সরকারকে ১২ কোটি ভোটার প্রত্যাখ্যান করেছে।

"বিরোধীদলের ওপরে জুলুম করে, নির্যাতন করে নিশ্চিহ্ন করা যাবে না। আমরা জনগণের শক্তিতে বিশ্বাসী।"

"বিএনপি আন্দোলনের সক্ষমতা হারিয়ে ফেলেছ" আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের এমন বক্তব্যের প্রতিক্রিয়ায় মঈন খান বলেন, বিএনপি যদি আন্দোলনের সক্ষমতা হারিয়ে ফেলত, তাহলে দিনদিন কেন আমরা সরকারের কাছ থেকে হুমকি পাচ্ছি।

যুবদলের ঢাকা বিভাগের সাংগঠনিক সম্পাদক রেজাউল করিম পল বলেন, জেলখানার ভিতরে অমানবিক নির্যাতন করা হয়েছে। গণতান্ত্রিক রাষ্ট্রে এটা হওয়া উচিত না। র‌্যাব, পুলিশ, ডিবি কার্যালয়ে যে ইনস্ট্রুমেন্ট ব্যবহার করা হয়েছে। যেগুলো বড় ক্রিমিনালের জন্য সেগুলো রাজনৈতিক নেতাদের জন্য ব্যবহার করা হয়েছে।

বিআরইউ

Link copied!