Amar Sangbad
ঢাকা বুধবার, ২২ মে, ২০২৪,

‘বন্ধুত্ব প্রমাণে ছবি তোলার দরকার নেই’

ক্রীড়া ডেস্ক

ক্রীড়া ডেস্ক

জানুয়ারি ১৫, ২০২৩, ০৫:০৪ পিএম


‘বন্ধুত্ব প্রমাণে ছবি তোলার দরকার নেই’

আমরা ভাল বন্ধু; এটা প্রমাণ দেওয়ার জন্য আমাদের কোনো ছবি তোলায় প্রয়োজন নেই। স্প্যানিশ সুপার কাপে চিরপ্রতিদ্বন্দ্বী বার্সেলোনার বিপক্ষে ম্যাচ খেলতে সৌদি আরবে গিয়েছে রিয়াল মাদ্রিদ। 

এদিকে নিজের সাবেক দলকে উৎসাহ দিতে রিয়ালের অনুশীলনে এসেছিলেন আল নাসেরের খেলোয়াড় ক্রিস্টিয়ানো রোনালদো। সেখানে নিজের সাবেক কোচ কার্লো আনচেলত্তি ও ক্লাবটিতে তার সাবেক সতীর্থ ও বর্তমান তারকাদের সঙ্গে সময় কাটান তিনি। পর্তুগিজ এই সুপারস্টারকে কাছে পেয়ে রিয়াল তারকারা তার সঙ্গে ছবি তুলে ফ্রেমবন্দি হন। ক্লাবের প্রায় সবাই সিআরসেভেনের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন। কোচ কার্লো আনচেলত্তি, ভিনিসিয়াস, রদ্রিগো, এডার মিলিতাদের সঙ্গে রোনালদোর ছবি এরই মধ্যে সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে। ব্যতিক্রম শুধু করিম বেনজেমা। এই মুহূর্তে রিয়ালের সবচেয়ে বড় তারকা করিম বেনজেমার সঙ্গে কোথাও দেখা যায়নি রোনালদোকে। দুজনের পুরোনো সম্পর্কে ফাটলের গুঞ্জনও শোনা যাচ্ছে।

তবে এমন কিছুর সম্ভাবনা উড়িয়ে দিয়েছেন বেনজেমা। বলেছেন, নিজেদের বন্ধুত্ব প্রমাণের জন্য ছবি তুলে দেখানোর দরকার নেই। করিম বেনজেমা বলেন, আমাদের কোনো ছবি তোলার প্রয়োজন নেই এটা প্রমাণ দিতে যে, আমরা বন্ধু। এসব ছবি ইনস্টাগ্রাম কিংবা টুইটারের জন্য, সেটা আরেক পৃথিবী।

বেনজেমা আরও বলেন, অনুশীলনে ব্যস্ত থাকার কারণে রোনালদোর সঙ্গে শুভেচ্ছা বিনিময় হয়নি। আমাদের শুভেচ্ছা বিনিময়ের সময় হয়নি। কারণ আমি অনুশীলনে ছিলাম এবং তাকেও তাৎক্ষণিকভাবে অনুশীলনে নেমে যেতে হয়েছিল। আমি আশা করি, স্টেডিয়ামে তার সঙ্গে দেখা হবে। আমরা একে অপরের সঙ্গে কথা বলতে পারব।

কেএস 

Link copied!