community-bank-bangladesh
Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ২০ জুন, ২০২৪,

বাংলাদেশ-নিউজিল্যান্ড সিরিজ

টস জিতে বোলিংয়ে বাংলাদেশ

মো. মাসুম বিল্লাহ

সেপ্টেম্বর ২১, ২০২৩, ০২:২১ পিএম


টস জিতে বোলিংয়ে বাংলাদেশ

সিরিজের প্রথম ওয়ানডেতে নিউজিল্যান্ডের বিপক্ষে টসে জিতে বোলিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন টাইগার দলপতি লিটন কুমার দাস। হোম অব ক্রিকেট মিরপুরে বেলা ২টায় শুরু হবে ম্যাচটি।

বাংলাদেশের একাদশে ফিরেছেন তামিম ইকবাল, মাহমুদউল্লাহ রিয়াদ, সৌম্য সরকার ও নুরুল হাসান সোহান।

বাংলাদেশ একাদশ : লিটন দাস (অধিনায়ক), তামিম ইকবাল, তানজিদ হাসান তামিম, সৌম্য সরকার, মাহমুদউল্লাহ রিয়াদ, তাওহীদ হৃদয়, মাহেদী হাসান, নুরুল হাসান সোহান, নাসুম আহমেদ, তানজিম হাসান সাকিব ও মুস্তাফিজুর রহমান।

নিউজিল্যান্ড একাদশ : ফিল অ্যালেন, উইল ইয়ং, চাঁদ বোজ, হেনরি নিকোলস, টম ব্ল্যান্ডেল, রাচীন রাভিন্দ্র, কোল ম্যাকেঞ্চি, ঈশ শোধি, কাইল জেমিসন, লকি ফার্গুসন (অধিনায়ক) ও ট্রেন্ট বোল্ট।

তিন ম্যাচ সিরিজের প্রথম ওয়ানডেতে কিছুক্ষণ পর মাঠে নামবে বাংলাদেশ ও নিউজিল্যান্ড। শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে বেলা ২টায় শুরু হবে ম্যাচটি।

নিজেদের দ্বিতীয় সারির দল বাংলাদেশের বিপক্ষে খেলতে পাঠালেও স্বাগতিকরা সিরিজটি খুব একটা ফেলনা হিসেবে নিচ্ছে না। কেননা এই সিরিজের মধ্য দিয়েই বিশ্বকাপের চূড়ান্ত স্কোয়াড সাজাবে টিম ম্যানেজমেন্ট।

বাংলাদেশের হয়ে এই সিরিজে খেলা হচ্ছে না নিয়মিত ওয়ানডে দলপতি সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, তাসকিন আহমেদ, শরিফুল ইসলামের মতো ক্রিকেটারদের। বিশ্বকাপের কারণে বিশ্রাম দেওয়া হয়েছে তাদের। এদিকে দলে ফিরেছেন তামিম ইকবাল, মাহমুদউল্লাহ রিয়াদ ও সৌম্য সরকার।

আরএস

 

Link copied!