Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪,

গণতন্ত্র ও উন্নয়নের ধারা ত্বরান্বিত করতে অবদান রাখবে আমার সংবাদ

ড. হাছান মাহমুদ, এমপি

ড. হাছান মাহমুদ, এমপি

মার্চ ২, ২০২৩, ০২:১৮ পিএম


গণতন্ত্র ও উন্নয়নের ধারা ত্বরান্বিত করতে অবদান রাখবে আমার সংবাদ

দৈনিক আমার সংবাদ-এর ১১তম বছর পদার্পণ উপলক্ষে সংশ্লিষ্ট সবাইকে আমার আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন।

সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে ৩০ লাখ শহীদের রক্তের বিনিময়ে আমরা পেয়েছি স্বাধীন বাংলাদেশ। এ দেশকে জাতির পিতার স্বপ্নের সোনার বাংলা গড়ার কারিগর, আধুনিক, সমৃদ্ধ ও উন্নত বাংলাদেশের স্বপ্নদ্রষ্টা বঙ্গবন্ধুকন্যা জননেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন বর্তমান সরকার গণমাধ্যমের স্বাধীন বিকাশে বিশ্বাসী।

সংবাদপত্র সমাজের দর্পণ। একটি গণতান্ত্রিক রাষ্ট্রব্যবস্থায় গণমাধ্যম হিসেবে সংবাদপত্রের ভূমিকা অত্যন্ত ব্যাপক ও গুরুত্বপূর্ণ। মুক্তবুদ্ধিচর্চার মাধ্যমে সংবাদপত্র একটি অগ্রসরমান জাতি গঠনে নিয়ামক শক্তি হিসেবে কাজ করতে পারে। জঙ্গিবাদ, অপসংস্কৃতি, মূল্যবোধের অবক্ষয়, ধর্মান্ধতা, মাদক, দুর্নীতি ও সন্ত্রাস রোধে গণমাধ্যম বিশেষ করে সংবাদপত্র বলিষ্ঠ পদক্ষেপ নিয়ে একটি নিষ্কলুষ সমাজ গঠনে অগ্রপথিকের ভূমিকা পালন করতে পারে।

দৈনিক আমার সংবাদ বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন এবং গঠনমূলক সমালোচনার মাধ্যমে দেশে সুশাসন, গণতন্ত্র ও উন্নয়নের ধারা ত্বরান্বিত করতে বিশেষ অবদান রাখবে বলে আমার দৃঢ় বিশ্বাস। পত্রিকাটি পেশাদারিত্ব বজায় রেখে দেশ ও দশের কথা বলে মাটি ও মানুষের আরও কাছে পৌঁছাতে সক্ষম হবে— এ প্রত্যাশা আমাদের সবার।

আমি দৈনিক আমার সংবাদ-এর উত্তরোত্তর সাফল্য ও সার্বিক মঙ্গল কামনা করছি।

 

মন্ত্রী, তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়

Link copied!