Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪,

জোড়পূর্বক সহবাস করায় স্বামীর লিঙ্গ কাটলো স্ত্রী!

শাহজাদপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি

শাহজাদপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি

জুন ২৬, ২০২২, ০৭:৩৭ পিএম


জোড়পূর্বক সহবাস করায় স্বামীর লিঙ্গ কাটলো স্ত্রী!

স্ত্রীর অমতে জোড় করে সহবাস করায় ক্ষিপ্ত হয়ে স্ত্রী সু্ষ্মিতা ধারালো ব্লেড দিয়ে স্বামী রবিউলের লিঙ্গ কর্তন করেছে। শনিবার (২৫ জুন) গভীর রাতে এ ঘটনাটি ঘটেছে শাহজাদপুর উপজেলার পোতাজিয়া ইউনিয়নের গঙ্গাপ্রাসাদ দক্ষিণপাড়া মহল্লার সাঈদ প্রামাণিকের বাড়িতে। 

গভীর রাতে স্বামী রবিউলের আত্মচিৎকারে স্বজনেরা ঘুম থেকে উঠে আশংকাজনক অবস্থায় তাকে উদ্ধার করে শাহজাদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে। গোপনাঙ্গে ১০টি শেলাই দেয়া গুরুতর আহত রবিউল ওই মহল্লার সাঈদ প্রামাণিকের ছেলে বলে জানা গেছে। এ ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

রোববার (২৬ জুন) সরেজমিনে উপজেলার গঙ্গাপ্রাসাদ দক্ষিণপাড়া মহল্লা পরিদর্শনকালে রবিউলের মা তারিক খাতুন, বড়মা সুফিয়া খাতুন ও বোন শারমীনসহ স্বজনেরা জানায়, প্রায় ৮ মাস পূর্বে ইসলামী শরিয়াহ মোতাবেক উপজেলার হাবিবুল্লাহনগর ইউনিয়নের বেড়াকুচুটিয়া গ্রামের সেরাজুল ইসলামের মেয়ে সুষ্মিতা খাতুন (২২)’র সাথে বিয়ে হয়  উপজেলার গঙ্গাপ্রাসাদ এলাকার সাঈদ প্রামাণিকের ছেলে রবিউলের (২৬)। 

গত ২ মাস পূর্বে স্মার্টফোন ভেঙ্গে ফেলায় রাগে ক্ষোভে সুষ্মিতা নিজেই শরীরে আগুন ধরিয়ে আত্মহত্যার চেষ্টা করে। এছাড়া কিছুদিন পূর্বেও সুষ্মিতা স্বামীর বাড়ি থেকে পালিয়ে অন্যত্র রাত্রিযাপন করে। ঘটনার পরদিন সুষ্মিতার পরিবারের হস্তক্ষেপে তাকে স্বামীর বাড়ি ফেরত পাঠানো হয়। এক পর্যায়ে গত শনিবার গভীর রাতে রবিউল জোড় করে  সহবাস করলে ধারালো ব্লেড দিয়ে ঘুমন্ত স্বামীর লিঙ্গ কর্তন করে স্ত্রী সুষ্মিতা।

এ বিষয়ে সুষ্মিতার দাবী, ‘শরীর খারাপ থাকায় সহবাস করতে স্বামী রবিউলকে বারণ করলেও রবিউল তাতে কর্ণপাত না করে শনিবার রাত ১১ টার দিকে সুষ্মিতার সাথে সহবাস করে ঘুমিয়ে পড়ে। ঘুম না আসায় ব্লেড দিয়ে নখ কাটতে কাটতে রাত ২ টার দিকে স্বামীর গোপনাঙ্গ ব্লেড দিয়ে পরিষ্কার করার সময় অসাবধানতা বশতঃ স্বামীর লিঙ্গ কেটে যায়।’

এদিকে, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসারত রবিউল সাংবাদিকদের জানান,‘সুষ্মিতা সন্ধ্যার সময় একটি ব্লেড কিনে দিতে বললে তা কিনে দেই। রাত ১১ টার দিকে সহবাস শেষে ঘুমিয়ে পড়ি। রাত ২ টার দিকে প্রচন্ড ব্যথায় ঘুম ভেঙ্গে গেলে দেখতে পাই সুষ্মিতা ব্লেড দিয়ে আমার লিঙ্গ কর্তন করে। এ সময় শরীর থেকে প্রচুর রক্তক্ষরণ হয়। সুষ্মিতা ইচ্ছে করেই এটা করেছে। এ ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে’।

আমারসংবাদ/এআই

Link copied!