Amar Sangbad
ঢাকা সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪,

বাগাতিপাড়ায় বিদ্যুৎস্পৃষ্টে যুবকের মৃত্যু

বাগাটিপাড়া (নাটোর) প্রতিনিধি

বাগাটিপাড়া (নাটোর) প্রতিনিধি

জুলাই ২২, ২০২২, ০৭:৫৮ পিএম


বাগাতিপাড়ায় বিদ্যুৎস্পৃষ্টে যুবকের মৃত্যু

নাটোরের বাগাতিপাড়ায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে আকরাম হোসেন বাবু নামে এক যুবকের মৃত্যু হয়েছে। 

শুক্রবার (২২ জুলাই) দুপুর ১২ টার দিকে উপজেলার পাঁচুড়িয়া গ্রামে এই দুর্ঘটনা ঘটে। নিহত আকরাম হোসেন বাবু (২৯) ওই গ্রামের মোঃ আসকান আলীর ছেলে। তিনি একটি প্রাইভেট জাহাজ কোম্পানিতে কর্মরত ছিলেন। চার মাসের ছুটিতে তিনি বাড়িতে এসেছিলেন।

পরিবার সূত্রে জানা যায়, বাড়ির পাশে পাট জাগ দেয়ার জন্য বিদ্যুত চালিত সেচ পাম্পের মাধ্যমে পানি উত্তোলন করছিলেন আকরাম। হঠাৎ বিদ্যুত লাইনের ত্রুটি হওয়ায় সেটি ঠিক করতে গিয়ে শর্টসার্কিট হয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়। এ সময় পরিবারের লোকজন বাবুকে ঐ অবস্থায় দেখতে পেয়ে স্থানীয়দের সহযোগিতায় তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়। কিন্তু সেখানকার কর্তব্যরত ডাক্তার আকরামকে মৃত ঘোষণা করেন।

বিষয়টি নিশ্চিত করে বাগাতিপাড়া মডেল থানার অফিসার ইনচার্জ বলেন, উপজেলার পাঁচুড়িয়া গ্রামে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে বাবু নামে এক যুবকের মৃত্যু হয়েছে এমন খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশের পাঠিয়েছিলেন। ঘটনার সঠিক পর্যবেক্ষণের মাধ্যমে তারা জানতে পান এটি একটি দুর্ঘটনা। এ বিষয়ে থানায় একটি ইউডি মামলা রুজু করা হয় এবং মরদেহটি দাফনের জন্য তার পরিবারকে বলা হয়।

শুক্রবার সন্ধ্যা সাড়ে সাত টার সময় মৃত আকরাম হোসেন বাবুর দাফন সম্পূর্ণ হয় বলে পরিবার সূত্রে যানা গেছে। যুবক আকরামের মৃত্যুতে পরিবারসহ গোটা গ্রামে শোকের ছায়া নেমে এসেছে।

কেএস 

Link copied!