Amar Sangbad
ঢাকা শুক্রবার, ০৩ মে, ২০২৪,

পাকুন্দিয়া উপজেলা প্রেসক্লাবের সভাপতি হান্নান, সম্পাদক হুমায়ুন কবির

পাকুন্দিয়া (কিশোরগঞ্জ) প্রতিনিধি

পাকুন্দিয়া (কিশোরগঞ্জ) প্রতিনিধি

জুলাই ৩০, ২০২২, ১২:২৮ পিএম


পাকুন্দিয়া উপজেলা প্রেসক্লাবের সভাপতি হান্নান, সম্পাদক হুমায়ুন কবির

কিশোরগঞ্জের পাকুন্দিয়া উপজেলা প্রেসক্লাব এর দ্বি-বার্ষিক সম্মেলন করে কমিটি গঠন ও লোগো উন্মোচন, উপলক্ষে আলোচনা সভা এবং বাংলাদেশ বার কাউন্সিলের নির্বাহী কমিটির চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় পাকুন্দিয়া উপজেলা প্রেসক্লাবের পক্ষ থেকে এডভোকেট মোখলেছুর রহমান বাদল কে সংবর্ধনা দেওয়া হয়েছে।

শুক্রবার (২৯ জুলাই) বিকেলে পাকুন্দিয়া উপজেলা প্রেসক্লাব এর কার্যালয়ে পাকুন্দিয়া উপজেলা প্রেসক্লাব এর উপদেষ্টা ও সাবেক পাকুন্দিয়া পৌর মেয়র এডভোকেট জালাল উদ্দীনের সভাপতিত্বে,  যুগ্ম আহ্বায়ক হুমায়ুন কবিরের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পাকুন্দিয়া উপজেলা প্রেসক্লাব এর উপদেষ্টা ও বাংলাদেশ বার কাউন্সিলের নির্বাহী কমিটির চেয়ারম্যান এডভোকেট মোখলেছুর রহমান বাদল।

প্রধান নির্বাচন কমিশনার হিসেবে দ্বায়িত্ব পালন করেন বাংলাদেশ ব্যাংকের উপ পরিচালক ( গৃহায়ণ তহবিল) ও পাকুন্দিয়া উপজেলা প্রেসক্লাব এর উপদেষ্টা আজিজুল হক আজিজ। আলোচনা সভার শেষে লোগো উন্মোচন করেন অতিথিবৃন্দ। এসময় উপস্থিত ছিলেন পাকুন্দিয়া প্রতিদিনের প্রকাশক ও সম্পাদক আবুল খায়ের মোঃ আল হাসনাত।

সম্মেলন শেষে প্রধান নির্বাচন কমিশনার আজিজুল হক এম এ হান্নান কে সভাপতি (দৈনিক আমার সংবাদ) ও হুমায়ুন কবির( দৈনিক যায়যায়দিন)কে সাধারণ সম্পাদক করে ২১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করেন।

উক্ত কমিটিতে সৈয়দুর রহমান সৈয়দ (এই আমার দেশ) ও কামরুল হাসান কে সহ-সভাপতি, শাহরিয়ার হৃদয় ( নয়া শতাব্দী)  ও তাসলিমা আক্তার মিতু( শতাব্দী কন্ঠ) কে যুগ্ম সাধারণ সম্পাদক, জাহিদ হাসান মুক্তার আলোকিত সকাল কে সাংগঠনিক সম্পাদক, আবু হানিফ (শতাব্দী কন্ঠ) কে কোষাধ্যক্ষ সুলতান আফজাল আইয়ূবী(পাকুন্দিয়া প্রতিদিন) কে দপ্তর সম্পাদক, মাহবুবুর রহমান রাসেল (লাল সবুজ) কে প্রচার সম্পাদক, আবুল হোসেন, মোকারিম হোসেন, আলমগীর হোসেন জনি, ইন্জিনিয়ার আরমান হোসেন, রাকিবুল হাসান কে কার্যকরী সদস্য এবং উম্মে হাবিবা অমি, মোঃ মোরাদ মিয়া, কুদরত আলী রানা, সাইফুল ইসলাম, মোঃ রবিন কে সাংবাদিক সদস্য হিসেবে নাম ঘোষণা করা হয়।

এ সময় উপদেষ্টারা সংবাদ পত্রের গুরুত্ব ও সাংবাদিকদের বিভিন্ন গুরুত্বপূর্ণ দিকনির্দেশনা মূলক বক্তব্য রাখেন। পাকুন্দিয়া উপজেলা প্রেসক্লাব ২০২০ সালের ২০ ফেব্রুয়ারিতে প্রতিষ্ঠিত হয়েছিল।

কেএস 

Link copied!