Amar Sangbad
ঢাকা মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪,

বগুড়ায় গাঁজাসহ গ্রেপ্তার ২

বগুড়া প্রতিনিধি

বগুড়া প্রতিনিধি

জুলাই ৩১, ২০২২, ০৫:১৬ পিএম


বগুড়ায় গাঁজাসহ গ্রেপ্তার ২

বগুড়ার নন্দীগ্রাম থানা পুলিশের মাদক বিরোধী অভিযানে ৫০ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়েছে। রোববার (৩১ জুলাই) সকালে নন্দীগ্রাম পৌর এলাকা হতে তাদেরকে গ্রেপ্তার করা হয়। মাদক কারবারিরা কৌশলী হলেও পুলিশের চোখ ফাঁকি দিতে পারেনি।

লালমনিরহাটের বুড়িমারী স্থলবন্দর থেকে পাথরভর্তি ট্রাকের গোপন বক্সে কৌশলে বিপুল পরিমাণ গাঁজা নিয়ে পাবনার উদ্দেশ্যে রওনা হয় মাদক কারবারিরা। 

পথিমধ্যে বগুড়া-নাটোর মহাসড়কের নন্দীগ্রাম পৌরসভা এলাকায় চেকপোস্ট বসিয়ে ট্রাক তল্লাশি করে ৫০ কেজি গাঁজা উদ্ধারসহ দুই মাদক কারবারিকে গ্রেপ্তার করে থানা পুলিশ। 

রোববার দুপুরে নন্দীগ্রাম থানা হলরুমে আয়োজিত সংবাদ সম্মেলনে বগুড়ার অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মো. আব্দুর রশিদ এ তথ্য জানান। 

এসময় থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আনোয়ার হোসেন উপ-পরিদর্শক শরিফুল ইসলাম, উপ-পরিদর্শক বিকাশ চক্রবর্ত্তীসহ অফিসারবৃন্দ উপস্থিত ছিলেন। 

গ্রেপ্তাররা হলেন- ঈশ্বরদী উপজেলার চর মিরকামারী গ্রামের ইব্রাহিম প্রামাণিকের ছেলে তুহিন আলম (২৫) এবং একই উপজেলার দাশুড়িয়া খয়েরবাড়ি গ্রামের মৃত হাতেম আলীর ছেলে হাসিবুল ইসলাম জাহাবুল (২৩)। তাদের বিরুদ্ধে নন্দীগ্রাম থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে। 

অতিরিক্ত পুলিশ সুপার জানান, গোপন তথ্যের ভিত্তিতে রোববার ভোরে নন্দীগ্রাম পৌর সদরের ডাকনীতলাস্থ সেলিনা ফিলিং স্টেশন এলাকায় মহাসড়কে চেকপোস্ট বসিয়ে যানবাহনে তল্লাশি চালায় পুলিশ। 

এসময় পাথরভর্তি ট্রাকে তল্লাশিকালে ট্রাকের কেবিনের ছাদে গোপন একটি বক্সে পলিথিনে মোড়ানো ৫ কেজি ওজনের দশটি পটলায় রক্ষিত দশ কেজি  করে মোট ৫০ কেজি গাঁজা উদ্ধার করা হয়। 

এসময় ট্রাক জব্দ ও দুইজনকে গ্রেফতার করা হলেও এক মাদক কারবারি সুযোগ বুঝে পালিয়ে যায়। গ্রেপ্তারদের কাছ থেকে দুটি মোবাইল ফোন ও নগদ অর্থ উদ্ধার করা হয়।


আমারসংবাদ/টিএইচ

Link copied!