Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪,

বালিয়াকান্দিতে পরিবারের সবাইকে অজ্ঞান করে টাকা-স্বর্ণালংকার লুট

বালিয়াকান্দি (রাজবাড়ী) প্রতিনিধি

বালিয়াকান্দি (রাজবাড়ী) প্রতিনিধি

আগস্ট ২, ২০২২, ০৪:২৪ পিএম


বালিয়াকান্দিতে পরিবারের সবাইকে অজ্ঞান করে টাকা-স্বর্ণালংকার লুট

রাজবাড়ীতে পরিবারের সবাইকে অজ্ঞান ও মারধোর করে নগদ টাকা ও স্বর্ণালংকার লুটপাট করে নিয়ে গেছে দুর্বৃত্তরা। ৬ জনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে ও ৬ জন প্রাথমিক চিকিৎসা নিয়েছে।

হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে বালিয়াকান্দি উপজেলার বহরপুর ইউনিয়নের রায়পুর গ্রামের নিমাই চাকী, পুতুল চাকী, কার্তিক চাকী, কল্যাণী চাকী, তৃপ্তি রানী, বিপুল চাকী। প্রাথমিক চিকিৎসা নিয়েছেন বরিশা চাকী, বন্ধন চাকী, স্কুল শিক্ষিকা ইতি রানী দে সহ ৬ সদস্য।

তবে বরিশা চাকী, বিপুল চাকী ও ইতি রানী দে কে মারধর করা হয়েছে। হাসপাতালে চিকিৎসাধীন বিপুল চাকী বলেন, আমরা রাতের খাবার খেয়ে ঘুমিয়ে পড়ি।

সোমবার রাত ১ টার দিকে বাড়ীর ভবনের গ্রীল কেটে ৭-৮জন ভিতরে ঢুকে দেশীয় ধারালো অস্ত্রের ভয় দেখিয়ে ও শাড়ী কাপড় কেটে সবার মুখ বেধে রেখে ঘরে থাকা নগদ ৫০ হাজার টাকা ও ৫ ভরি স্বর্ণালংকার নিয়ে যায়।

এসময় তারা আমাকে, মেয়ে বরিশা ও শিক্ষক ইতি রানী দে কে মারধোর করে। পাশের বাড়ীর লোকজনও অজ্ঞান অবস্থায় পাওয়া যায়। এতে ধারনা করা হচ্ছে দুর্বৃত্তরা টিউবয়েলের মধ্যে চেতনানাশক দিয়ে বাড়ির সবাইকে অজ্ঞান করে নগদ টাকা ও স্বর্ণালংকার নিয়ে যায়।

মঙ্গলবার (২ আগষ্ট) সকালে তাদেরকে বালিয়াকান্দি হাসপাতালে ভর্তি করে প্রতিবেশীরা।

বালিয়াকান্দি থানার ওসি আসাদুজ্জামান বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। পরিবারের সবাই অসুস্থ হয়ে হাসপাতালে চিকিৎসাধীন। সুস্থ হয়ে থানায় অভিযোগ দায়েরের কথা বলেছি। বিষয়টি গুরুত্বের সাথে দেখা হচ্ছে।
 

Link copied!