Amar Sangbad
ঢাকা সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪,

জ্বালানী তেলের মূল্যবৃদ্ধির প্রতিবাদে বরিশালে বিক্ষোভ মিছিল

বরিশাল ব্যুরো

বরিশাল ব্যুরো

আগস্ট ৬, ২০২২, ০৪:৩৮ পিএম


জ্বালানী তেলের মূল্যবৃদ্ধির প্রতিবাদে বরিশালে বিক্ষোভ মিছিল

হঠাৎ করে দেশব্যাপি জ্বালানী তেলের মূল্য অস্বাভাবিকভাবে বৃদ্ধির প্রতিবাদে বরিশাল নগরীর বিভিন্ন সড়কে বিক্ষোভ জটিকা মিছিল করেছে মহানগর বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

শনিবার (৬ আগস্ট) দুপুরে মহানগর বিএনপি আহবায়ক কমিটির নেতৃবৃন্দের উপস্থিতিতে দীর্ঘ প্রায় ৫ বছর পর আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যদের এড়িয়ে সরকার বিরোধী বিক্ষোভ মিছিল নগরীতে প্রদক্ষিণ করে বিএনপি দলীয় কার্যালয়ে এসে শেষ করে।

এসময় মহানগর বিএনপি সদস্য সচিব মীর জাহিদুল কবির জাহিদের সঞ্চলনায় বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন মহানগর বিএনপি আহ্বায়ক মোঃ মনিরুজ্জামান খান ফারুক।

এসময় মহানগর বিএনপির আহবায়ক ফারুক বলেন, এই অবৈধ নিশি রাতের ভোটার বিহীন সরকার দেশের সাধারন মানুষের রক্ত চুষে খেতে শুরু করেছে। এতদিন দেশের সম্পদ ও লুঠপাট করে রাষ্ট্র কোষাগার শেষ করে এখন নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্য সহ জ্বালানী তেলের দাম বৃদ্ধি করে অবৈধ সরকার সাধারন মানুষের গলায় ছুরি ধরেছে। তাই এই অবৈধ সরকারকে পতন না করা পর্যন্ত মহানগর বিএনপি সহ সকল অঙ্গ সংগঠনের নেতা কর্মীদের নিজ নিজ স্থানে থেকে আন্দোলনের জন্য প্রস্তুত থাকার আহবান জানান। বিক্ষোভ মিছিলে উপস্থিত ছিলেন মহানগর বিএনপি যুগ্ম-আহ্বায়ক সাবেক বিসিসি কাউন্সিলর হাবিবুর রহমান টিপু, যুগ্ম-আহ্বায়ক এ্যাড. শাহ আমিনুল ইসলাম আমিন, যুগ্ম-আহ্বায়ক মাকসুদুর রহমান মাকসুদ, আহবায়ক কমিটির সদস্য সাবেক বিসিসি কাউন্সিলর আ.ন.ম সাইফুল ইসলাম আজিম, মহানগর স্বেচ্ছাসেবক দলের সভাপতি মাহবুবুর রহমান পিন্টু, সাধারন সম্পাদক মশিউর রহমান মঞ্জু, জেলা যুবদল সাধারন সম্পাদক এ্যাড. তছলিম উদ্দিনসহ মহানগর বিএনপি ও সকল অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ এবং ওয়ার্ড বিএনপি নেতৃবৃন্দ অংশ গ্রহণের পাশাপাশি সাধারণ মানুষও মিছিলে অংশ নিতে প্রথমবারের মত দেখা যায়।

কেএস 

Link copied!