Amar Sangbad
ঢাকা রবিবার, ১৯ মে, ২০২৪,

কুমিল্লায় ছুরিকাঘাতে কিশোরকে হত্যা, আটক ১২

কুমিল্লা প্রতিনিধি

কুমিল্লা প্রতিনিধি

আগস্ট ২০, ২০২২, ০৭:০৯ পিএম


কুমিল্লায় ছুরিকাঘাতে কিশোরকে হত্যা, আটক ১২

কুমিল্লায় ডেকে নিয়ে শাহাদাত হোসেনকে (১৭) প্রকাশ্যে ছুরিকাঘাত করেহত্যার ঘটনায় কিশোর গ্যাংয়ের ১২ সদস্যকে আটক করেছে পুলিশ। হত্যাকাণ্ডের পর পরই সিসিটিভি ফুটেজ সংগ্রহ করেঅপরাধীদের আটক করতে মাঠে নামে আইনশৃঙ্খলা বাহিনী।

শনিবার (২০ আগস্ট) দুপুর পর্যন্ত নগরীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

কুমিল্লা কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সহিদুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন।

জানা যায়, কুমিল্লা শহরে টিকিট ছাড়া রাইডে চড়তে না দেওয়ায় শাহাদত হোসেন (১৭) নামের এক কিশোরকে ছুরিকাঘাতেহত্যা করেছে একদল কিশোর। শুক্রবার বিকেল পাঁচটার দিকে কুমিল্লা নগর শিশু উদ্যান-সংলগ্ন আওয়ার লেডি অবফাতিমা গার্লস হাইস্কুলের সামনে এ হত্যাকাণ্ড ঘটে।

শাহাদতের বাড়ি নগরের মোগলটুলি এলাকায়। সে শিশু উদ্যানে একটি রাইড পরিচালনা করত। পুলিশের দাবি, শাহাদতকেযারা হত্যা করেছে, তারা সবাই কিশোর গ্যাংয়ের সদস্য।

পুলিশ ও স্থানীয়রা জানা, শুক্রবার বিকেল চারটার দিকে নগর শিশু উদ্যানে একদল কিশোর ঘুরতে আসে। তারাশাহাদতের রাইডের সামনে গিয়ে বিনা টিকিটে চড়তে চায়। কিন্তু রাজি না হওয়ায় তাদের সঙ্গে শাহাদতের কথা–কাটাকাটিহয়। পরে বিকেল পাঁচটার দিকে উদ্যান থেকে বেরিয়ে বাড়ি যাচ্ছিল শাহাদত। আওয়ার লেডি অব ফাতিমা গার্লস হাইস্কুলেরসামনের সড়ক দিয়ে মোগলটুলি এলাকায় যাওয়ার পথে হঠাৎ তার পথ আটকায় ওই কিশোরেরা। এরপর শাহাদতের পিঠে ওকাঁধে ধারালো ছুরি দিয়ে এলোপাতাড়ি আঘাত করে পালিয়ে যায়।

নিহতের পরিবার জানান, কিশোর গ্যাংয়ের সদস্য রতনও হাসিব-সহ কয়েকজন কিশোর শাহাদাতকে নগরীর নগর উদ্যান সড়কের পাশে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে। এতে সেগুরুতর আহত হয়। স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে কুমিল্লা জেনারেল হাসপাতাল এবং পরে কুমিল্লা মেডিকেল কলেজহাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সহিদুর রহমান বলেন, হত্যাকাণ্ডের আলামত জব্দ করা হয়েছে। সিসিটিভিফুটেজ দেখছি। কয়েকজন সন্দেহভাজনকে গ্রেপ্তারে করা হয়েছে।

কেএস 

Link copied!