Amar Sangbad
ঢাকা সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪,

মাদারীপুরে বিদ্যুৎস্পৃষ্ট শিশুর মৃত্যু

মাদারীপুর প্রতিনিধি

মাদারীপুর প্রতিনিধি

আগস্ট ২৭, ২০২২, ০৭:০৮ পিএম


মাদারীপুরে বিদ্যুৎস্পৃষ্ট শিশুর মৃত্যু

মাদারীপুরের শিবচরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ঈশিতা নামের সাড়ে সাত বছরের এক শিশুর মৃত্যু হয়েছে। এসময় আহত হয়েছে আয়ন (৬) নামের আরেক শিশু। উভয় শিশু সম্পর্কে চাচাতো ভাই ও বোন। ঘটনাটি নিশ্চিত করেন শিবচর থানা পুলিশ।

শুক্রবার রাত ১২টার দিকে ঢাকার শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় ঈশিতা। এর আগে সন্ধ্যা ৭টার দিকে বিদ্যুৎস্পৃষ্টে গুরুতর আহত হয় শিশুটি।

নিহত ঈশিতা উপজেলার সন্যাসীরচর ইউনিয়নের রাজারচর মোল্লা কান্দি গ্রামের ইলিয়াস মুন্সির মেয়ে।

স্থানীয় লোকজনের বরাত দিয়ে ওসি জানান, শুক্রবার সন্ধ্যায় দুই চাচাত ভাইবোন ঈশিতা ও আয়ন বাড়ির ছাদে খেলছিল। খেলার সময় ছাদের পাশে দিয়ে ঝুঁলে যাওয়া বৈদ্যুতিক তারের সঙ্গে একটি লোহার পাইপ স্পর্শ করলে দুজনেই বিদ্যুতায়িত হয়। এতে তাদের শরীরের বিভিন্ন অংশ পুড়ে যায়। দ্রুত তাদেরকে পাঁচ্চর রয়েল হাসপাতালে নেওয়া হয়। পরবর্তীতে সেখান থেকে তাদের উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করে চিকিৎসক। রাত ১২টার দিকে চিকিৎসাধীন অবস্থায় ঈশিতা মারা যায়। অপর শিশুটি চিকিৎসাধীন রয়েছে।

শিবচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিরাজ হোসেন জানান, ‘বিদ্যুৎস্পৃষ্টে শিশুটির মৃত্যুর খবর পেয়েছি। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।’ পরিবার থেকে কোনো অভিযোগ আসেনি।

আমারসংবাদ/এসএম

Link copied!