Amar Sangbad
ঢাকা শনিবার, ০৪ মে, ২০২৪,

পূবাইলে স্বামীর সাথে অভিমান করে গৃহবধূর আত্মহত্যা

পূবাইল (গাজীপুর) প্রতিনিধি

পূবাইল (গাজীপুর) প্রতিনিধি

আগস্ট ২৮, ২০২২, ০২:৪৭ পিএম


পূবাইলে স্বামীর সাথে অভিমান করে গৃহবধূর আত্মহত্যা

গাজীপুর মহানগরীর ৪০ নং ওয়ার্ডের পাড়ানটেক এলাকার গৃহবধূ তামান্না খাতুন (২২) স্বামীর সাথে অভিমান করে আত্মহত্যা করেছে বলে অভিযোগ উঠেছে। ফলে একবছরের ফেসবুক প্রেম আরেক বছরের বিবাহিত জিবনের অবসান হল তাদের। সুইসাইড নোটে তামান্না লিখেছেন "আমার মৃত্যুর জন্য কেউ দায়ী নয়।"

তামান্না খাতুন নড়াইল সদর উপজেলার শেখ পাড়া গ্রামের আতিয়ার রহমানের মেয়ে। 
তামান্নার স্বামী বিপ্লব মিয়া (২৪)পূবাইল মেট্রোপলিটন থানার পাড়ানটেক এলাকার সহিদ মিয়ার ছেলে।

শনিবার (২৮ আগস্ট) বিকাল অনুমানিক ৪টার দিকে  নিজ শুয়ার ঘরে আড়ার সাথে গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করে বলে জানিয়েছে বিপ্লবের পরিবার। ওই সময় তামান্নার স্বামী অথবা পরিবারের কেউ বাসায় ছিল না।

ঘটনা সূত্রে জানা যায়, পূবাইলে পোশাক কারখানায় চাকুরির সুবাদে পূবাইলের ৪০নং ওয়ার্ডের পাড়ানটেক এলাকার বিপ্লবের সাথে ফেসবুকে প্রেম অতঃপর এক বছর পূর্বে বিয়ে করে স্বামীর বাড়িতেই বসবাস করতে থাকে তামান্না। ইদানীং কী বিষয় নিয়ে তাদের মধ্যে বনিবনা হচ্ছিল না তা খতিয়ে দেখছে পুলিশ।

পূবাইল মেট্রোপলিটন থানার পুলিশ পরিদর্শক (ভারপ্রাপ্ত) আতিকুর রহমান আতিক জানান, বিষয়টি তদন্ত করা হচ্ছে। স্বামীর সাথে অভিমান করে আত্মহত্যা করেছে বলে ধারণা করা হচ্ছে। লাশ ময়নাতদন্তের জন্য গাজীপুর তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। অপমৃত্যু মামলার প্রস্তুতি চলছে।

কেএস

Link copied!