Amar Sangbad
ঢাকা সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪,

চাঁদপুরে দুই ডায়াগনষ্টিক সেন্টার সিলগালা

চাঁদপুর প্রতিনিধি

চাঁদপুর প্রতিনিধি

আগস্ট ৩০, ২০২২, ০৫:১৮ পিএম


চাঁদপুরে দুই ডায়াগনষ্টিক সেন্টার সিলগালা

স্বাস্থ্য অধিদপ্তরের লাইসেন্স না থাকায় চাঁদপুর শহরের নিউ ইবনে সিনা ডায়াগনস্টিক সেন্টারকে ১৫ হাজার টাকা অর্থদণ্ড, নিউ মর্ডান ডিজিটাল ডায়াগনষ্টিক সেন্টারকে ৫ হাজার টাকা অর্থদণ্ড এবং একই সাথে দুই প্রতিষ্ঠান সিলগালা করে দিয়েছে ভ্রাম্যমান আদালত। এছাড়া প্রেসক্লাব সড়কের আল-নাহিয়ান ডায়াগনস্টিককে সেবার মূল্য তালিকা না থাকায় ৫ হাজার টাকা জরিমানা করা হয়।

মঙ্গলবার (৩০ আগস্ট) বিকেলে শহরের শহীদ মুক্তিযোদ্ধা সড়কে এই দুই প্রতিষ্ঠানে ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন চাঁদপুর জেলা প্রশাসক কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট দেবযানী কর।

নির্বাহী ম্যাজিস্ট্রেট দেবযানী কর বলেন, শহরের বিভিন্ন স্থানে ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হয়। স্বাস্থ্য অধিদপ্তরের লাইসেন্স না থাকায় নিউ ইবনে সিনা ডায়াগনস্টিক সেন্টার এবং নিউ মডার্ন ডিজিটাল ডায়াগনস্টিক সেন্টারকে যথাক্রমে ১৫ হাজার ও ৫ হাজার টাকা অর্থদণ্ড প্রদান করা হয় এবং ডায়াগনস্টিক সেন্টার দুটি সিল গালা করা হয়। তালার চাবি সিভিল সার্জন এর প্রতিনিধির নিকট হস্তান্তর করা হয়েছে।

তিনি বলেন, পরবর্তীতে প্রেসক্লাব রোডে আল-নাহিয়ান ডায়াগনস্টিক সেন্টারকে সেবার মূল্য তালিকা প্রদর্শন না করার অপরাধে ৫ হাজার টাকা অর্থদণ্ড প্রদান করা হয়। এ প্রতিষ্ঠানেও স্বাস্থ্য অধিদপ্তরের লাইসেন্স পাওয়া যায়নি, তবে তারা লাইসেন্সের জন্য করা আবেদনের কপি দেখাতে সক্ষম হয়েছেন। ফলে এই প্রতিষ্ঠানকে লাইসেন্স আনয়নের জন্য ৩ মাস সময় দেওয়া হয়েছে।

ভ্রাম্যমান আদালতে সহযোগিতা করেন চাঁদপুর সিভিল সার্জন কার্যালয়ের মেডিকেল অফিসার ডাঃ মো. শাখাওয়াত হোসেন ও ডাঃ এইচ এম হুমায়ুন ইসলাম এবং চাঁদপুর মডেল থানার পুলিশ সদস্যবৃন্দ।

কেএস 

Link copied!