Amar Sangbad
ঢাকা বুধবার, ০১ মে, ২০২৪,

নাচোলে গৃহবধূর মরদেহ উদ্ধার

নাচোল (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি

নাচোল (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি

সেপ্টেম্বর ৩, ২০২২, ০৩:৩৭ পিএম


নাচোলে গৃহবধূর মরদেহ উদ্ধার

চাঁপাইনবাবগঞ্জের নাচোলে করমজা গাছের ডালে ঝুলন্ত অবস্থায় এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে নাচোল থানা পুলিশ। ঐ গৃহবধূ হচ্ছে উপজেলার নেজামপুর ইউনিয়নের কাজলকেশর গ্রামের আজিজুল হক এর স্ত্রী তাজকেরা বেগম (৩৪)।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, স্বামী আজিজুল হক দ্বিতীয় বিয়ে করে দির্ঘদিন যাবত ঢাকা শহরে বসবাস করছিলেন। গত বুধবার ঢাকা থেকে বাড়ি ফিরে আসেন।

গত শুক্রবার দুপুরে পারিবারিক ভাবে স্বামী আজিজুল ও দ্বিতীয় স্ত্রীর সাথে বড় স্ত্রী তাজকেরার ঝগড়া হয়। এরি ধারা বাহিকতায় ঐদিন রাত আনুমানিক ৮ টার দিকে বাড়ির পাশে দড়ি দিয়ে করমজার গাছে ঝুলন্ত অবস্থায় মরাদেহ দেখতে পায় এলাকাবাসী। পরে স্থানীয়রা পুলিশকে খবর দিলে নাচোল থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরাদেহ উদ্ধার করে নিয়ে আসে।

এ ব্যাপারে ওসি মিন্টু রহমান জানান, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। আত্মহত্যা না হত্যা এবিষয়ে জানতে চাইলে তিনি বলেন ময়নাতদন্তের রিপোর্ট আসলে জানতে পারবো আত্মহত্যা না হত্যা এবং প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবো। তবে প্রাথমিকভাবে জিজ্ঞাসাবাদ এর জন্য আজিজুল হক এর দ্বিতীয় স্ত্রী সেতারা বেগম সহ ৪জনকে থানায় নিয়ে আশা হয়েছে।

তবে এ ব্যাপারে মৃতের ভাই সাফিউল ইসলামের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, আমার দুলাভাই আজিজুল হক, তার দ্বিতীয় স্ত্রী সেতারা বেগম ও দুলাভাই এর এক ভাই মিলে আমার বোনকে পরিকল্পিত ভাবে হত্যা করার পর, গাছে ঝুলানোর নাটক করেছে তারা। আমরা আজকেই থানায় মামলা করবো। যেন এর সঠিক বিচার পাই।

কেএস 

Link copied!