Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ০৯ মে, ২০২৪,

নোয়াখালী জেনারেল হাসপাতালে প্রকল্পের কার্যক্রম উদ্বোধন

নোয়াখালী প্রতিনিধি

নোয়াখালী প্রতিনিধি

সেপ্টেম্বর ৩, ২০২২, ০৬:০৫ পিএম


নোয়াখালী জেনারেল হাসপাতালে প্রকল্পের কার্যক্রম উদ্বোধন

২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালের নতুন ভবন ও আইসোলেশন ওয়ার্ডের সম্পসারণ, নবনির্মিত অস্থায়ী শেড এবং ওয়ার্কওয়ে নির্মাণ ও প্যালেসেডিংয়ের কাজের উদ্বোধন করা হয়েছে। শনিবার সকালে ২৫০ শয্যা নোয়াখালী জেনারেল হাসপাতালে তত্ত্বাবধায়কের হল রুমে এই উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করা হয়।

ভার্চুয়ালি যুক্ত হয়ে মোট ৩টি প্রকল্পের প্রায় সাড়ে ৭ কোটি টাকা ব্যয়ে নির্মিত ভবনের উদ্বোধন করেন স্বাস্থ্যমন্ত্রী জাহেদ মালেক। প্রাণবন্ত এই আয়োজনে কেক কেটে এবং ফলক উন্মোচন করা হয়।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন নোয়াখালী জেনারেল হাসপাতালের তত্বাবধায়ক মো. হেলাল উদ্দিন, নোয়াখালী জেনারেল হাসপাতালের উপ-পরিচালক ডা. হাসিনা জাহান, গোয়েন্দা সংস্থা এনএসআই এর নোয়াখালী জেলা সহকারী পরিচালক সালেহ উদ্দিন ভূইয়া, নোয়াখালী জেলার অতিরিক্ত পুলিশ সুপার মোর্তাহীন বিল্লাহ।

এছাড়াও উপস্থিত ছিলেন এসোসিয়েট প্রফেসর, সিনিয়র-জুনিয়র কনসালটেন্ট, নার্সিং এসোসিয়েশনের সভাপতি-সাধারণ সম্পাদক,অফিস সহকারী কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক মো. নুরেজ্জামান, হাসপাতালের পরিসংখ্যানবিদ কামরুল হাসান মাসুদ, ১৭-২০ গ্রেডের কর্মচারী সমিতির সভাপতি সাধারণ সম্পাদক সহ ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালের বিভিন্ন বিভাগের কর্মকর্তা কর্মচারী বৃন্দ।

এসএম

Link copied!