Amar Sangbad
ঢাকা সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪,

বরগুনায় বসতঘর মেরামত করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু ৩

বরগুনা প্রতিনিধি

বরগুনা প্রতিনিধি

সেপ্টেম্বর ১৭, ২০২২, ০৭:২২ পিএম


বরগুনায় বসতঘর মেরামত করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু ৩

বরগুনা সদর উপজেলার ঢলুয়া ইউনিয়নের রায়ভোগ কদমতলা গ্রামে বসতঘর মেরামত করতে গিয়ে তিনজন বিদ্যুৎপৃষ্ট হয়ে নিহত হয়েছেন। আরো একজনের অবস্থা আশঙ্কাজনক। শনিবার বেলা আড়াইটার দিকে বরগুনা সদর উপজেলার রায়ভোগ কদমতলা গ্রামে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন রায়ভোগ কদমতলা গ্রামের জলিল মিয়ার পুত্র রবিউল ইসলাম (১৬), কদমতলা গ্রামের হারুন অর রশিদের ছেলে হেলাল (৩০) ও একই গ্রামের মৃত্যু শাহজাহানের পুত্র বেলায়েত (২৫)। আশঙ্কাজনক অবস্থায় রয়েছেন নিজামুদ্দিনের ছেলে আরিফ (২৫)।

বরগুনা জেনারেল হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. ফরিদ হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহতদের স্বজনরা জানান, নিহত হেলাল আট বছর প্রবাসজীবন কাটিয়ে দেশে ফিরে নিজেদের পুরাতন বসতঘর মেরামতের জন্য কাজ শুরু করেন। কাজের সহযোগিতার জন্যে মামাতো ভাই বেলায়েতসহ আরো দুজনকে সাথে নেন। একপর্যায়ে বিকেল আড়াটার দিকে ঘরের বৈদ্যুতিক লাইনের তার ছিঁড়ে ঘরের টিনের চালে পরলে চারজন একসাথে বিদ্যুৎপৃস্ট হন। পরবর্তীতে তাদেরকে উদ্ধার করে বরগুনা জেনারেল হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তিনজনকে মৃত ঘোষণা করে একজনকে নিবিঢড় পর্যবেক্ষণে রাখেন।

এ বিষয়ে ঢলুয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আজিজুল হক স্বপন বলেন, দুর্ঘটনার খবর শোনার সাথে সাথে আমি ফায়ার সার্ভিসকে নিয়ে দ্রুত ঘটনাস্থলে যাই। চারজনকে উদ্ধার করে দ্রুত হাসপাতালে নিয়ে আসি। কর্তব্যরত ডাক্তার তিনজনকে মৃত ঘোষণা করেন।

একই এলাকায় তিনজনের এই মর্মান্তিক মৃত্যুতে এলাকাজুড়ে শোকের ছায়া নেমে এসেছে।

এসএম

Link copied!