Amar Sangbad
ঢাকা শনিবার, ০৪ মে, ২০২৪,

হাটহাজারীতে দুর্গাপূজার প্রস্তুতি সভা অনুষ্ঠিত

হাটহাজারী (চট্টগ্রাম) প্রতিনিধি

হাটহাজারী (চট্টগ্রাম) প্রতিনিধি

সেপ্টেম্বর ২৬, ২০২২, ০৭:০৫ পিএম


হাটহাজারীতে দুর্গাপূজার প্রস্তুতি সভা অনুষ্ঠিত

চট্টগ্রামের হাটহাজারীতে সনাতনী সম্প্রদায়ের বড় ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপূজা উদযাপন উপলক্ষে উপজেলা প্রশাসনের উদ্যোগে প্রস্তুতিসভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২৬ সেপ্টেম্বর) উপজেলা পরিষদ মিলনায়তনে ইউএনও মোহাম্মদ শাহিদুল আলমের সভাপতিত্বে এই প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়। সভায় উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. আবু রায়হান, মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) রুহুল আমিন, উপজেলা ভাইস চেয়ারম্যান নুরুল আলম বাসেক, উপজেলা দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের কর্মকর্তা মো. জামিরুল ইসলাম, ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্স এর স্টেশন কর্মকর্তা মো. শাহাজাহান, প্রেস ক্লাবের সভাপতি কেশব কুমার বড়ুয়া, উত্তর জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট বাসন্তী প্রভা পালিত, ইউপি চেয়ারম্যান সরোয়ার মোর্শেদ তালুকদার ও মুজিবুর রহমান বক্তব্য রাখেন।

এসময় পূজার সার্বিক বিষয়ে উপজেলা পূজা উদযাপন পরিষদ ও জন্মাষ্টমী পরিষদের নেতৃবৃন্দরা বক্তব্য রাখেন। এতে প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা সহ উপজেলার ১১৪টি পূজামণ্ডপ কমিটির সভাপতি সম্পাদক উপস্থিত ছিলেন।প্রস্তুতি সভা শেষে উপজেলার আওতাধীন ১১৪টি পূজামণ্ডপের জন্য সংশ্লিষ্ট দায়িত্বশীলদের মাঝে ৫০০ কেজি করে চাল বিতরণ করা হয়েছে।

এসএম

Link copied!