Amar Sangbad
ঢাকা শুক্রবার, ০৩ মে, ২০২৪,

ধনবাড়ী প্রেসক্লাবের সভাপতি জাহাঙ্গীর, সম্পাদক আনছার

ধনবাড়ী (টাঙ্গাইল) প্রতিনিধি

ধনবাড়ী (টাঙ্গাইল) প্রতিনিধি

অক্টোবর ১০, ২০২২, ০৬:৩২ পিএম


ধনবাড়ী প্রেসক্লাবের সভাপতি জাহাঙ্গীর, সম্পাদক আনছার

টাঙ্গাইলের ধনবাড়ী প্রেসক্লাবের তিন বছর মেয়াদি নতুন কার্যকরী কমিটি গঠন করা হয়েছে। সোমবার (১০ অক্টোবর) ধনবাড়ীস্থ মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে ভবনে কমিটি গঠন করা হয়েছে। প্রেসক্লাব সভাপতি স. ম. জাহাঙ্গীর আলমের

সভাপতিত্বে সাধারণ সভায় সর্ব সম্মতিক্রমে সাপ্তাহিক ত্রিমোহনার ঢেউয়ের সম্পাদক স. ম. জাহাঙ্গীর আলমকে সভাপতি এবং দৈনিক সমকাল প্রতিনিধি আনছার আলীকে সাধারণ সম্পাদক করে ১৩ সদস্যের কার্যকরি কমিটি গঠন করা হয়। ১৯৯৭ সালে প্রতিষ্ঠিত ধনবাড়ী প্রেসক্লাবের নতুন কমিটির অন্যান্যরা হলেন সিনিয়র সহ- সভাপতি আব্দুল্লাহ আবু এহসান (দৈনিক কালবেলা), সহ-সভাপতি মো. শহিদুল্লাহ (দৈনিক নবতান), সহ-সাধারণ সম্পাদক মো. ইউনুস আলী (দৈনিক আজকের পত্রিকা), সাংগঠনিক সম্পাদক মো. রমজান আলী (দৈনিক শব্দ মিছিল ও পূর্বাকাশ), কোষাধ্যক্ষ শাহাদৎ হোসেন জগলু (সাপ্তাহিক ত্রিমোহনার ঢেউ), তথ্য ও দপ্তর সম্পাদক সৈয়দ সাজন আহমেদ রাজু (দৈনিক আমার সংবাদ), প্রচার ও প্রকাশনা সম্পাদক এস.এম আব্দুর রাজ্জাক (দৈনিক তথ্যধারা), ক্রীড়া সম্পাদক মো. হাফিজুর রহমান (দৈনিক জনকষ্ঠ ও মাইটিভি)।

এছাড়াও কার্যকরি সদস্যরা হলেন লাভলী ইয়াসমিন (সাপ্তাহিক লোকালয়), নূর নবী শেখ (দৈনিক আনন্দ বাজার) ও মো. নূর নবী দৈনিক ভাষ্যকার)।

কেএস 

Link copied!