Amar Sangbad
ঢাকা শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪,

সরাইলে ছেলের ছুরিকাঘাতে পিতার মৃত্যু

সরাইল (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি

সরাইল (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি

অক্টোবর ২৩, ২০২২, ০৩:০৭ পিএম


সরাইলে ছেলের ছুরিকাঘাতে পিতার মৃত্যু

ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলায় ছেলে মনির হোসেনের ছুরিকাঘাতে বাবা মুগল মিয়া মৃত্যু হয়েছে। এ ঘটনার পর অভিযুক্ত ছেলে মনির হোসেন ও তার স্ত্রী পালিয়ে গেছে।

রোববার (২৩ অক্টোবর) ভোরে উপজেলার শাহজাদাপুর ইউনিয়নের দেওড়া পশ্চিমপাড়ায় এ ঘটনাটি ঘটেছে। নিহত মগল মিয়া ওই এলাকার মৃত নবী হোসেনের ছেলে। তিনি দীর্ঘদিন প্রবাসী ছিলেন।

স্থানীয় সূত্রে জানা যায়, মগল মিয়া দীর্ঘদিন ধরে সৌদি আরব ছিলেন। এক মাস আগে তিনি দেশে ফিরেন। তার ২ ছেলে ও ৩ মেয়ের মধ্যে মনির সবার বড়। মনির ছিলেন অনেকটা ভবঘুরে প্রকৃতির। তার বিরুদ্ধে রয়েছে মাদক সেবন ও একাধিক বিয়ের অভিযোগও। তিনি বিভিন্ন দোকানে ও মানুষের কাছে দেনা করতেন। কাজ না করে বাবার কাছ থেকে নিয়মিত টাকা চেয়ে নিতেন। শনিবার মনির ঢাকায় যান আবার রাতে ফিরে আসেন। রোববার ফজরের নামাজ পড়ে মসজিদ থেকে বাড়িতে ফেরেন মগল মিয়া। কিছুক্ষণ পর বাবার কাছে টাকা চান মনির। বাবা টাকা দিতে অস্বীকৃতি জানালে মনির উচ্চস্বরে চেঁচামেচি শুরু করেন। এক পর্যায়ে বাবার বুকে ছুরিকাঘাত করেন তিনি। পরে গুরুতর আহত অবস্থায় স্বজনরা মগল মিয়াকে হাসপাতালে নিয়ে যাওয়ার পথে মারা যায়।

সরাইল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম হোসাইন জানান, ঘাতক ছেলে মনির ও তার স্ত্রী ঘটনার পর পালিয়ে যায়। তাদের আটক করতে পুলিশ চেষ্টা চালিয়ে যাচ্ছে। মরদেহ ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হচ্ছে।

কেএস 

Link copied!