Amar Sangbad
ঢাকা সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪,

চুয়াডাঙ্গা জেলা পুলিশের সাপ্তাহিক মাস্টার প্যারেড অনুষ্ঠিত

চুয়াডাঙ্গা প্রতিনিধি

চুয়াডাঙ্গা প্রতিনিধি

অক্টোবর ২৩, ২০২২, ০৬:৩০ পিএম


চুয়াডাঙ্গা জেলা পুলিশের সাপ্তাহিক মাস্টার প্যারেড অনুষ্ঠিত

চুয়াডাঙ্গা পুলিশ লাইন্স প্যারেড গ্রাউন্ডে জেলার বিভিন্ন ইউনিট ইনচার্জ ও অফিসার ফোর্সদের অংশগ্রহণে সাপ্তাহিক মাস্টার প্যারেড অনুষ্ঠিত হয়েছে। 

রোববার (২৩ অক্টোবর) সকালে অনুষ্ঠিত মাস্টার প্যারেডে অভিবাদন মঞ্চ থেকে সালাম গ্রহণ এবং প্যারেড পরিদর্শন করেন পুলিশ সুপার আব্দুল্লাহ-আল মামুন। 

প্যারেড অধিনায়কের দায়িত্বে ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) আবু তারেক। এসময় পুলিশ সুপার প্যারেডে অংশগ্রহণকারী অফিসার ফোর্সদের শারীরিক ফিটনেস ও টার্ন আউটের ওপর ভিত্তি করে জিএস (গুড সার্ভিস) মার্ক প্রদান করেন।

প্যারেড পরিদর্শন শেষে পুলিশ সুপার সন্তুষ্টি প্রকাশ করেন এবং জেলা পুলিশের সকল সদস্যের উদ্দেশ্যে বাংলাদেশ পুলিশের আইজিপি ও রেঞ্জ ডিআইজির প্রদত্ত নির্দেশনার আলোকে বক্তব্য প্রদান করেন।

সাপ্তাহিক এই মাস্টার প্যারেডে আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) আবু তারেক, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আনিসুজ্জামান, সকল থানার অফিসার ইনচার্জ, ডিআইও-১, কোর্ট পুলিশ পরিদর্শক, টিআই (এডমিন), আরআই পুলিশ লাইন্সসহ চুয়াডাঙ্গা জেলার সকল থানা, ফাঁড়ি, তদন্তকেন্দ্র ও পুলিশ ক্যাম্পের অফিসার ও ফোর্সের সদস্যরা।

টিএইচ

Link copied!