Amar Sangbad
ঢাকা মঙ্গলবার, ১৪ মে, ২০২৪,

সিত্রাং এর প্রভাব: সিরাজগঞ্জে নৌকা ডুবে মা-ছেলের মৃত্যু

শুভ কুমার ঘোষ, সিরাজগঞ্জ

শুভ কুমার ঘোষ, সিরাজগঞ্জ

অক্টোবর ২৫, ২০২২, ১২:২৮ পিএম


সিত্রাং এর প্রভাব: সিরাজগঞ্জে নৌকা ডুবে মা-ছেলের মৃত্যু

সিরাজগঞ্জ সদর উপজেলার সয়দাবাদ ইউনিয়নের পূর্বমোহন ও শিল্পপার্কের মাঝখানে যমুনা নদীর ক্যানেলে সিত্রাং-এর প্রভাবে ঝড়বৃষ্টি কবলে পড়ে নৌকা ডুবে মা ও ছেলের মর্মান্তিক মৃত্যু হয়েছে। 
সোমবার (২৪ অক্টোবর) রাত ৯ টার দিকে লগি-বৈঠা চালিত ছোট নৌকাযোগে শিল্পপার্ক থেকে পূর্বমোহনপুর গ্রামে বাড়ি যাওয়ার পথে এ নৌকাডুবির ঘটনা ঘটে।

নিহতরা হলেন- পূর্বমোহনপুর গ্রামের খোকনের স্ত্রী আয়েশা খাতুন (২৮) ও তার ছেলে আরাফাত হোসেন (২)।

বিষয়টি নিশ্চিত করেছেন সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ুন কবির।

বঙ্গবন্ধু পশ্চিম থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোসাদ্দেক হোসেন জানান, রাত সাড়ে আটটার দিকে শিল্পপার্ক এলাকা থেকে লগি-বৈঠাচালিত একটি ছোট্ট নৌকাযোগে আয়েশা খাতুন ও তার দুই বছরের ছেলেসহ মোট ছয়জন পূর্বমোহনপুরে ফিরছিল।

মাঝপথে হঠাৎ ঝড়বৃষ্টির প্রভাবে তীব্র বাতাস শুরু হলে নৌকাটি ডুবে যায়। এসময় আরাফাত মায়ের কোল থেকে নদীতে পড়ে গিয়ে তাৎক্ষণিক মারা যায় এবং আয়েশা খাতুনকে স্থানীয়রা উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

সিরাজগঞ্জ সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ুন কবির বলেন, নৌকা ডুবে গেলে অন্যান্যরা পাড়ে উঠে গেলেও শিশু আরাফাত পানিতে ডুবে যায়। এ সময় তাকে খুঁজতে থাকেন তার মা আয়েশা খাতুন। যার ফলে আরাফাতের মৃত্যু ঘটনাস্থলেই হয় এবং আয়েশা খাতুনকে হাসপাতালে আনলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। তবে বাকীরা সাঁতরে তীরে উঠতে সক্ষম হন।

কেএস 

Link copied!