Amar Sangbad
ঢাকা মঙ্গলবার, ১৪ মে, ২০২৪,

ঘূর্ণিঝড় সিত্রাং: ৩৫ ঘণ্টা বিদ্যুৎ বিচ্ছিন্ন সন্দ্বীপ

সন্দ্বীপ প্রতিনিধি

সন্দ্বীপ প্রতিনিধি

অক্টোবর ২৫, ২০২২, ১২:৩০ পিএম


ঘূর্ণিঝড় সিত্রাং: ৩৫ ঘণ্টা বিদ্যুৎ বিচ্ছিন্ন সন্দ্বীপ

ঘূর্ণিঝড় সিত্রাংয়ের প্রভাবে সৃষ্ট ঝড়ো বাতাসে সন্দ্বীপের  বিভিন্ন এলাকায় গাছ পড়ে বৈত্যুতিক খুঁটি ও সঞ্চালন লাইন ক্ষতিগ্রস্ত হয়েছে। যার ফলে সন্দ্বীপ উপজেলা বিদ্যুৎ বিচ্ছিন্ন হয়ে পড়েছে।

সোমবার (২৪ অক্টোবর) রাত ৩ টা থেকে উপজেলার  কোথাও বিদ্যুৎ নেই।

কখন বিদ্যুৎ সরবরাহ স্বাভাবিক হবে তা নিশ্চিত করে বলতে পারছেন না পিডিপির কর্মকর্তারা। এক দিকে সিত্রাং আতঙ্ক অন্যদিকে বিদ্যুৎবিহীন অবস্থায় দুর্ভোগে পড়েছে সন্দ্বীপের বাসিন্দারা।

গতকাল থেকে সিত্রাং এর প্রভাবে বিভিন্ন স্হানে গাছ পড়ে বিদ্যুৎ সংযোগের তার ছিড়ে যায়, এর আগে সীতাকুণ্ড উপজেলার সামান্য সংযোগ ত্রুটি দেখা দেয়ার ফলে গতকালের আগে রাত ৩ টা থেকে বিচ্ছিন্ন হয়ে পড়ে, প্রায় ৩৫ ঘন্টা বিদ্যুৎ বিচ্ছিন্ন থাকার ফলে উপজেলায় দুর্ভোগ ভোগান্তিতে পড়ছে মানুষ, অনেকের মোবাইল বন্ধ রয়েছে, ফলে তাদের সাথে যোগাযোগ করা যাচ্ছে না। অফিস ব্যবসা প্রতিষ্ঠান হাসপাতালে চরম ভোগান্তি লক্ষ করা গেছে। রোগী নিয়ে স্বজনরা পড়ছে বিপাকে।

সন্দ্বীপ উপজেলার বিদ্যুৎ বিভাগের প্রকৌশলী মোঃ ইব্রাহিম খলিল বলেন বেলা ১২ টায়  সিত্রাং এর ফলে বিভিন্ন স্হানে গাছের ডাল পাল পড়ে খাম্বা পড়ে গেছে তার ও ছিড়ে গেছে, এগুলি ঠিক করা হচ্ছে আশা করি বিকেল বা সন্ধ্যা নাগাদ আমরা গ্রহকদের বিদ্যুৎ দিতে পারবো, সে পর্যন্ত ধৈর্য ধরতে হবে।

কেএস 

Link copied!