Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪,

বাকেরগঞ্জে অটোরিকশা ড্রাইভারের লাশ উদ্ধার

বাকেরগঞ্জ (বরিশাল) প্রতিনিধি

বাকেরগঞ্জ (বরিশাল) প্রতিনিধি

অক্টোবর ২৬, ২০২২, ০৯:২৩ পিএম


বাকেরগঞ্জে অটোরিকশা ড্রাইভারের লাশ উদ্ধার

বরিশালের বাকেরগঞ্জে এক অটোরিকশা ড্রাইভারের লাশ উদ্ধার করা হয়েছে।

বুধবার (২৬ অক্টোবর) সকালে বরিশাল-কুয়াকাটা মহাসড়কের উপজেলার বাখরকাঠী নামক স্থানে ব্যাটারি চালিত একটি পরিত্যাক্ত অটোরিকশা অবস্থায় দেখতে পায় স্থানীয় জনগন।

বিষয়টি বাকেরগঞ্জ থানা পুলিশ জানালে এস আই মনিরুজ্জামান ঘটনাস্থান থেকে গাড়িটি উদ্ধার করে। পরিত্যক্ত গাড়ি উদ্ধারের বিষয়টি থানা পুলিশের কাছে রহস্যময় মনে হলে তারা বিভিন্ন মাধ্যমে গাড়ি মালিকদের সাথে যোগাযোগ করে উদ্ধারকৃত অটো মালিকের মালিকের পরিচয় নিশ্চিত করেন। তিনি সেই পরিবারের সাথে যোগাযোগ করে জানতে পারেন গাড়ির মালিক মিলন হাওলাদার (২৩)। তিনি নিজেই গাড়িটি চালিয়ে জীবিকা নির্বাহ করতেন। গত ২৪ অক্টোবর বিকাল  থেকে তার কোন সন্ধান পাচ্ছেনা পরিবার।

২৬ অক্টোবর দুপুরে বাখরকাঠী নাম স্থানে লাশ দেখে স্থানীয়রা থানা পুলিশে খবর দিলে দুপুর ২:৩০ টার সময় লাশ উদ্ধার করেন। নিহত অটোরিকশা ড্রাইবার নলছিটি থানার মানিক হাওলাদারের পুত্র মিলন হাওলাদার বরিশাল পুরাতন বানী মন্দিরের পাশে সত্তার গাজীর বাসার ভাড়াটিয়া বসবাস করতেন।

এ বিষয় জানতে চাইলে এস আই মনিরুজ্জামান জানান, প্রথমে ২৫ অক্টোবর তিনি একটি পরিত্যক্ত অটোরিকশা এবং ২৬ অক্টোবর সেই গাড়ির ড্রাইভার নিহত মিলন হাওলাদারের লাশ উদ্ধার করেন। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে এবং লাশ ময়নাতদন্তের জন্য বরিশাল শেবাচিমে পাঠানো হয়েছে।

কেএস 

Link copied!