Amar Sangbad
ঢাকা মঙ্গলবার, ০৭ মে, ২০২৪,

চুয়াডাঙ্গা জেলা পুলিশের রচনা প্রতিযোগিতায় দু’শ শিক্ষার্থীর অংশগ্রহণ

মো. মাসুম বিল্লাহ

অক্টোবর ২৮, ২০২২, ০৬:৪৮ পিএম


চুয়াডাঙ্গা জেলা পুলিশের রচনা প্রতিযোগিতায় দু’শ শিক্ষার্থীর অংশগ্রহণ
আগামীকাল উদযাপিত হচ্ছে কমিউনিটি পুলিশিং ডে-২০২২, এ উপলক্ষ্যে আয়োজিত প্রতিযোগিতায় তিনটি গ্রুপে ১ম,২য় ও ৩য় হয়েছে ৯ শিক্ষার্থী

‍‍`কমিউনিটি পুলিশিংয়ের মূলমন্ত্র শান্তি-শৃঙ্খলা সর্বত্র‍‍`  এ প্রতিপাদ্য নিয়ে প্রতি বছরের ন্যায় আগামীকাল শনিবার উদযাপিত হচ্ছে ‍‍`কমিউনিটি পুলিশিং ডে- ২০২২‍‍`। এরআগে দিবসটি উদযাপন উপলক্ষে চুয়াডাঙ্গা জেলা পুলিশ জেলাব্যাপী বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থীদের মধ্যে রচনা প্রতিযোগিতার আয়োজন করে। প্রতিযোগিতায় জেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের সৃজনশীল শিক্ষার্থীদের কাছ থেকে অভাবনীয় সাড়াও মিলেছে জানিয়েছে চুয়াডাঙ্গা জেলা পুলিশ। 

জানা গেছে, জেলার ৪০টি শিক্ষা প্রতিষ্ঠানের প্রায় দুই শতাধিক শিক্ষার্থীর স্বহস্তে লিখিত রচনা পেয়েছে জেলা পুলিশ। এসবের মূল্যায়ন শেষে যারা ক, খ ও গ গ্রুপে ১ম, ২য় ও ৩য় স্থান অধিবার করেছে কমিউনিটি পুলিশিং ডে‍‍` উপলক্ষে আয়োজিত আজকের সুধী সমাবেশে তাদেরকে পুরস্কৃত করা হবে।

পুরস্কার গ্রহণের জন্য আজ সকাল দশটায় সমাবেশ স্থল ডিসি সাহিত্য মঞ্চে উপস্থিত থাকার ঘোষণা দিয়ে একটি পোষ্ট করে জেলা পুলিশ। পাশাপাশি যারা ৪র্থ ও ৫ম হয়েছেন ও অংশগ্রহণকারী সকল শিক্ষার্থী এবং শিক্ষা প্রতিষ্ঠানের জন্যও রয়েছে বিশেষ পুরস্কার, শুভেচ্ছা স্মারক। যা সময়ের ব্যবধানে পৌঁছে দেয়া হবে।

আগামীতেও এ ধরনের বুদ্ধিবৃত্তিক আয়োজনে চুয়াডাঙ্গা জেলার সকল শিক্ষা প্রতিষ্ঠান এবং শিক্ষার্থীদের সহযোগিতা কামনা করে জেলা পুলিশ।

এবি

Link copied!