Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪,

খাগড়াছড়ি জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ হলেন মাটিরাঙ্গা থানার ওসি মুহাম্মদ আলী

পার্বত্যাঞ্চল প্রতিনিধি

পার্বত্যাঞ্চল প্রতিনিধি

অক্টোবর ৩১, ২০২২, ০৫:০১ পিএম


খাগড়াছড়ি জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ হলেন মাটিরাঙ্গা থানার ওসি মুহাম্মদ আলী

চাঞ্চল্যকর হত্যাকাণ্ডসহ বিভিন্ন মামলার রহস্য উদঘাটন, মাদক বিরোধী বিশেষ অভিযানে মাদক উদ্ধার, মাদক ব্যবসায়ীদের আটক করাসহ চোরাচালান নিরোধে গুরুত্বপূর্ণ ভুমিকা পালন করায় খাগড়াছড়ি জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ হিসেবে নির্বাচিত হয়েছেন মাটিরাঙ্গা থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ আলী।

রোববার (৩০ অক্টোবর) সকালের দিকে খাগড়াছড়ি পুলিশ লাইন্স ড্রিলশেডে  জেলা পুলিশের আয়োজনে অনুষ্ঠিত মাসিক কল্যাণ ও অপরাধ সভায় অভিন্ন মানদন্ডের আলোকে খাগড়াছড়ি জেলা পুলিশের ভালো কাজ ও কর্মদক্ষতার সেপ্টেম্বর -২০২২ ও অক্টোবর -২০২২ মূল্যায়ন পূর্বক ক্লুলেস মামলা, হত্যাকাণ্ড, ধর্ষণ, অস্ত্র উদ্ধার,গ্রেফতারি পরোয়ানাসহ  মাদক মামলার কার্যক্রমে অগ্রণী ভূমিকা পালন করায় বিভিন্ন ক্যাটাগরিতে জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ হিসেবে মাটিরাঙ্গা থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ আলীর নাম প্রকাশ করেন খাগড়াছড়ি পুলিশ সুপার মোঃ নাইমুল হক পিপিএম।

একই সাথে সেপ্টেম্বর-অক্টোবর  মাসের কর্ম মূল্যায়নে শ্রেষ্ঠ সার্কেল (মাটিরাঙ্গা সার্কেল) সহকারি পুলিশ সুপার  মোঃ মিজানুর রহমান শ্রেষ্ঠ মাটিরাঙ্গা থানার উপ-পরির্দশক (এসআই) মো: সাদ্দাম হোসেন শ্রেষ্ঠ এর নাম ঘোষণা করা হয়।

এ অর্জনকে মাটিরাঙ্গার জনগণের জন্য উৎসর্গ করে মাটিরাঙ্গা থানার অফিসার ইনচার্জ(ওসি) মুহাম্মদ আলী বলেন, এমন অর্জন আমার একার পক্ষে সম্ভব নয় মাটিরাঙ্গার জনগণের সহযোগিতা ও খাগড়াছড়ি জেলার মান্যবর পুলিশ সুপার মো: নাইমুল হক পিপিএম মহোদয়ের আন্তরিকতা  ছিল বলেই আমি এই সম্মাননা পেয়েছি। মাটিরাঙ্গা উপজেলা থেকে মাদক, সন্ত্রাস ও যেকোনো অপরাধ দমনের জন্য তিনি সকলের সহযোগিতা কামনা করেন।

মাটিরাঙ্গা থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ আলী খাগড়াছড়ি জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ (ওসি) হিসেবে নির্বাচিত হওয়ায় খাগড়াছড়ি পুলিশ সুপার মো: নাইমুল হক পিপিএম মহোদয়ের প্রতি  কৃতজ্ঞতা প্রকাশ করেন তিনি।

কেএস 

Link copied!